Breaking News

পরনে স্লি-ভলে’স ব্লা-উজ, সম্পূর্ণ খোলা পেট ও পিঠ! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা’ম নাচ উত্তম কুমারের বৌমার!

নিজস্ব প্রতিবেদন :- বিয়ের পর ফের ভাইরাল দেবলিনা । বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল ‘উত্তম কুমার’। আমাদের ছোটবেলায় পুরোপুরি ভাবে জড়িয়ে আছে উত্তম কুমারের সাথে। সেই সাদাকালো ছবিতে অভিনয় জগত কে রীতিমত উন্নত শিখরে পৌঁছে ছিল যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা তাদের মধ্যে অন্যতম প্রধান হলো উত্তম কুমার ।এর পাশাপাশি উত্তম কুমার সুচিত্রা সেনের জুটির কথা আমাদের সকলেরই জানা।

অনবদ্য হিট জুটি ।কিন্তু সেই উত্তম কুমার যিনি মনেপ্রাণে বাঙালি, সেই উত্তম কুমারের নাতির পরিচয় কি? কি করছেন তিনি । উত্তম কুমারের নাতি নাম গৌরব যা বর্তমান বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা । পারিবারিক রীতিনীতিকে ধরে রেখেছে বলা বাহুল্য। এর পাশাপাশি গৌরব তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত এ প্রজন্মের বহুৎ ছেলে-মেয়ের মনে জায়গা করে নিয়েছে।

বেশ কিছুদিন আগে হলুদ পাখি বলে একটি ওয়েব সিরিজে অসামান্য অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল সমগ্র বাঙালি দর্শকদের । বেশ কিছুদিন আগে গৌরবের সাথে দেবলীনার বিবাহ সম্পন্ন হয় রাজকীয় পদ্ধতিতে । জাঁ-ক-জমকপূর্ণভাবে তারা বিবাহ সম্পন্ন করেন । তবে বিয়ের আগে হোক বা পড়ে দেবলিনা একই রকমভাবে সক্রিয় থেকে গেছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি তার একটি চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । অভিনয় জগতে দেবলীনাকে চেনেন না এমন কেউ নেই । তবে সম্প্রতি তিনি একটি গানে কো-মর দু-লিয়ে না তাতে ক-টুক্তি শি-কার হয়েছেন। সম্প্রতি পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, দেবলীনার পরনে স্লি-ভলেস ব্লাউজ আর সাদা সাড়ি । শাড়ি পরে হটনেসে আ-গুন ধরি-য়েছেন দেবলীনা । একটি হিন্দি গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ন-জর কা-ড়ে নেটিজেনদের। তার সাথে সাথে তার পোশাক এর বাহার দেখে ক-টুক্তি ক-রেছেন অনেকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *