Breaking News

পরনে টি-শার্ট এবং জিন্স। দেখুন মডার্ন আউটফিটে রানী রাসমণি সিরিয়ালের শ্রীরামকৃষ্ণ খ্যাত সৌরভকে।

নিজস্ব প্রতিবেদন: বর্তমান বাংলা টেলি জগতে দাপিয়ে রাজত্ব করছে সিরিয়াল গু-লি। বেশকিছু সিরিয়াল বর্তমানে যথেষ্ট জনপ্রিয় বাংলার মাটিতে। ‌ এরই মধ্যে অত্যন্ত উল্লেখযোগ্য একটি সিরিয়াল হল রানী রাসমণি। রানী রাসমনির জীবনী অবলম্বনে এই সিরিয়ালটি বর্তমানে বাংলার প্রতিটি মানুষের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। ‌ অনেকেই পরিবারের সাথে সকলে মিলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন এই সিরিয়ালের প্রতিটি মুহূর্ত।

সেইসাথে দিতিপ্রিয়া বন্দ্যোপাধ্যায়ের রানী রাসমনির চরিত্রে সুদক্ষ অভিনয় সকলের দ্বারা অত্যন্ত প্রশং-সিত হয়েছে। বর্তমানে এই সিরিয়ালে শ্রীরামকৃ-ষ্ণের চরিত্রে সৌরভ সাহার অভিনয় প্রতিটি মানুষের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। সুনিপুণ দক্ষতায় সৌরভের রামকৃষ্ণ চরিত্রে অভিনয় প্রতিটি মানুষের কাছে সুদক্ষ ভাবে জীবন্ত করে তুলেছেন রামকৃষ্ণ পরমহংসদেব কে।

সৌরভ সাহা টলিউড ইন্ডাস্ট্রির টেলি জগতে যথেষ্ট পরিচিত একটি নাম। তিনি প্রায় ১০ বছর ধরে সিরিয়াল জগতের সাথে যুক্ত। ‌ সাধক বামাক্ষ্যাপা চরিত্রে অভিনয় করে তিনি ন-জর কেড়ে-ছিলেন আপামর জনসাধারণের। তারপর থেকেই বেশ কয়েকটি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন।

তবে পর্দার বাইরেও যথেষ্ট ছন্দময় সৌরভ সাহা ব্যক্তিগত জীবন। ‌ একজন সুনিপুণ এবং সুদক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন দায়িত্ববান স্বামীর কর্তব্য পালন করে থাকেন। ‌ শুটিংয়ের হা-জারো ব্যস্ততার মাঝেও তিনি সময় বের করে ঘুরতে বেরিয়ে পড়েন স্ত্রী ও এবং ছেলেকে নিয়ে। ‌ প্রায়শই তাকে দেখা যায় পরিবারের সাথে ঘুরতে বেড়াতে। ‌ এই অভিনেতা তার ইনস্টাগ্রাম সহ অন্যান্য সোশ্যাল অ্যাকাউন্টে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি আপলোড করে থাকেন ।

সম্প্রতি তিনি তার স্ত্রী সুস্মিতা সাহার সাথে একটি ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে। ‌ সেই ছবি দেখে কারো বোঝার উপায় নেই যে এই সৌরভ সাহা অত্যন্ত সাদামাটা একটি চরিত্রকে ফুটিয়ে তুলছেন টেলিভিশনের পর্দায়। ছবিটিতে দেখা গিয়েছে সৌরভ সাহা এবং তার স্ত্রী সুস্মিতা সাহা একে অপরের সান্নিধ্যে রয়েছেন।‌ সুস্মিতা পরেছেন টপ , নে-ভি ব্লু শার্ট প্যান্ট এবং সাদা স্কার্ফ । সৌরভের পরনে রয়েছে ব্ল্যা-ক ফুল স্লি-ভ টি শার্ট এবং ডেনিম জিন্স। তার এই ছবিটি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *