Breaking News

ব্লাউজ বা কোন অ-ন্ত’র্বা’স না পড়েই জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কথাতে আছে ” শাড়িতেই নারী” । কাজেই কোনো নারীকে শাড়ি পড়লে তা আর আলাদা করে বর্ণনা করার প্রয়োজন হয় না। কিন্তু বিভিন্ন কাজের অসুবিধার কারণে বা অজু-হাত দেখিয়ে বর্তমান প্রজন্মের মেয়েরা শাড়ি থেকে এক হাত দূরে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জন্য মান-সিক অবসাদে ভুগতে থাকা মানুষ-গুলোর মুখে ফিরেছে হাসি । ফের আরও একবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেললেন একজন যুবতী জনপ্রিয় এক হিন্দি গান নাচের সাথে।

সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে শিক্ষামূলক বা হা-সির ভিডিও দেখতে পাওয়া যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি এই সোশ্যাল মিডিয়াতে সামাজিক রাজনৈতিক এবং শিক্ষামূলক ভিডিও মাঝেমধ্যেই উঠে আসে । তার পাশাপাশি কখনও কখনও বেশ কিছু ভালো ভালো গান ও নাচের ভিডিও প্রকাশিত হয়ে থাকে এই সোশ্যাল মিডিয়াতে । সম্প্রতি তার একটি পরিষ্কার চিত্র ফু-টে উঠল এই ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি যুবতীকে লাল রঙের শাড়ি পরা অবস্থায় জনপ্রিয় হিন্দি গানের সাথে কোমর দু-লিয়ে ছেন এবং মাঝে মাঝে শাড়ির ফাঁক দিয়ে দেখা যাচ্ছে তার উ-ষ্ণ শ-রীর ও পা-তলা কোমর । যা ঠান্ডার দেশে বাড়িয়ে তুলেছে উ-ষ্ণতা । তিনি সেই ভিডিওটি কোনো বরফ এর দেশে ক্যামেরা ব-ন্দি করেছে । প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছে ওই যুবতী তার ভাবনা চিন্তা গু-লিকে ।। সেটি আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন ।

ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি তরুণ প্রজন্মের অনেক ছেলের মন্তব্য ফুটে উঠেছে ক-মেন্ট সেকশনে । জানিয়েছে তারা তাদের ভালোলাগার কথা । ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও । ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *