Breaking News

প্রেমিককে নিয়ে সমুদ্র সৈকতে বেড়াতে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা, ভেজা গায়েই করলেন দারুন রো’মা’ন্স!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা । অঙ্কুশ বর্ধমানের একটি প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসে । স্বপ্ন পূরণের তাগিদে পারি দেই কলকাতার । তারপরে চলে অনেকটা ল-ড়াই । অবশেষে সফলতা ।

২০১০ সালে কেল্লাফতে সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন । এবং রীতি-মত একের পর এক হি-ট বাংলা ছবি দিয়ে জয় করে নেন লক্ষ লক্ষ বাঙালির মন । তবে শুধুমাত্র যে এই দেশে তার অনুগামী রয়েছে এমনটা কিন্তু নয় দেশের বাইরেও রয়েছে তার অনুগামী সংখ্যা।’

অপরদিকে ঐন্দ্রিলা বর্ধমানের বাসিন্দা । তিনি নিজের স্বপ্ন পূরণের তাগি-দে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে । বড় পর্দায় তেমনভাবে স্থান না করতে পারলেও ছোটপর্দার ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী । অঙ্কুশের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে তারা বেশ কিছুদিন আগে বিবাহ বন্ধনে আ-বদ্ধ হয় । এবার তার একটি ছবি সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার হাত ধরে সবার সামনে ।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সম্পর্কের কথা আমরা অনেকদিন আগে থেকেই জানি । তার পাশাপাশি তারা যে সবসময় খোলামেলা মে-জাজে থাকতে পছন্দ করেন এটাও আমরা জানি। আর ঠিক সেরকমই একটি চি-ত্র ফুটে উঠল সম্প্রতি। বছরের শেষ সময়ে আনন্দ উপ-ভোগ করতে তারা পাড়ি দিয়েছে শিমলা ও মানা-লিতে । আর সেখান থেকে তুলে ধরেছেন তাদের ফুর-ফুরে মেজাজে বেশ কয়েকটি ছবি যেটি ভাইরাল হতে নেয় নি একদমে বেশি সময়।’

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের নিজের ছবি তার ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করেছেন অনুগামীদের সাথে। তার পাশাপাশি এমন এক চিত্র ফুটে উঠেছে যেটা শুনলে বা দেখলে আপনি অবাক হবেন। আপা-তত ছুটির মেজাজে রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা । সম্প্রতি অঙ্কুশ একটি ছবিতে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ।

সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে যে তিনি কোথাও বাইরে ঘুরতে যাচ্ছেন । কিন্তু কোথায় যাচ্ছে তা খোলাসা করে বলেন নি । পরবর্তী ক্ষেত্রে জানা যায় অঙ্কুশ এবং অন্দ্রিলা মালদ্বীপের সমুদ্রসৈকতে ঘুরতে গেছেন এবং সেখান থেকে ক্রমশ তুলে ধরছেন একের পর এক ছবি ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *