ঠা ঠা রোদে কোনোরকমে শাড়ি সামলে নিজে সবজি বাজারে গিয়ে পটল ও বেগুন কিনলেন নুসরত, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন নুসরাত জাহান। শুধুমাত্র বিখ্যাত অভিনেত্রী নয় ব্যক্তিগত জীবনে রাজনীতির সঙ্গেও জড়িয়ে রয়েছেন তিনি। বিগত প্রায় বছর দুয়েক ধরে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি। অভিনয়ের পাশাপাশি যেভাবে তিনি নিজের পারিবারিক জীবন এবং রাজনৈতিক জীবনে সামঞ্জস্য বজায় রেখে চলেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

সম্প্রতি কিছুদিন আগেই ছিল বাংলার বিধানসভা নির্বাচন। এমতাবস্থায় সমস্ত কাজ ছেড়ে সমানভাবে সকলের সাথে ভোটের প্রচারে অংশগ্রহণ করেছিলেন নুসরাত। শহর থেকে গ্রাম একেবারেই ঘরোয়াভাবে মানুষের কাছে প্রচার চালিয়ে ছিলেন তিনি। সম্প্রতি এই প্রচার চলাকালীন সময়ের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা গেল। নুসরাতের এই ভাইরাল ভিডিওটি দেখে অনেকেই অভিভূত হয়ে পড়েছেন।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি জায়গায় প্রচারে গিয়ে একেবারে ঘরোয়া বেশে উপস্থিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। কালো ফুলহাতা ব্লাউজ এর সাথে সুতির শাড়ী পড়ে কোনো রকম মেকআপ ছাড়াই দেখা যাচ্ছে তাকে। ভিডিওতে বেশ কিছুক্ষণ হুডখোলা গাড়িতে তৃণমূল প্রার্থীর জন্য প্রচার চালান নুসরত।

এরপর হঠাৎ করেই সামনে বাজার দেখতে পেয়ে গাড়ি থেকে নেমে গিয়ে সেখান থেকে নানান ধরনের সবজি কিনতে দেখা যায় অভিনেত্রী কে। রীতিমতো সকলের সাথে গল্পগুজব করে আড্ডা দেওয়ার ছলে বাজার থেকে সবজি কেনেন নায়িকা।এক মুহূর্তের জন্যেও তাকে এই সময়ে বোঝা যায়নি যে তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী।মনে হচ্ছিল যেন কোনো সাধারণ নারী মানুষের সাথে এককভাবে মিশে গিয়েছেন।

রাজনৈতিক জীবন এবং অভিনয় জগতে অত্যন্ত নাম অর্জন করলেও ব্যক্তিগত জীবনে নুসরাত একেবারেই অসফল। 2019 সালে তুরস্কের বোদরুমে রঙ্গলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈনের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পরে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত। প্রথমদিকে জমিয়ে কিছুদিন সংসার করলেও এরপর হঠাৎ করেই তাদের সংসারে ভা-ঙ্গ-ন দেখা দেয়।

জানা যায় বিজেপি প্রার্থী এবং অপর এক অভিনেতা যশ দাশগুপ্তর সাথে প-র-কী-য়া সম্পর্কে জড়িয়ে রয়েছে নুসরত। যদিও এই ঘটনাটিকে একেবারেই অস্বীকার করে দিয়েছিলেন অভিনেত্রী। অপরদিকে যশ দাশগুপ্ত জানিয়েছিলেন নুসরাত তার খুবই ভালো বন্ধু।কিন্তু এক সাক্ষাৎকারে তার সঙ্গে নুসরাতের নাম জড়ানোয় তিনি অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন।মাঝখানে নুসরাত এবং নিখিলের মধ্যে বিবাহ বি-চ্ছে-দের জ-ল্পনাও সামনে এসেছিল।

কিন্তু তাও খারিজ হয়ে যায়।বর্তমানে আর বিশেষ কোন খবর না পাওয়া গেলেও যতক্ষণ পর্যন্ত না নুসরাতের স্বামী নিখিল জৈন এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া জানাচ্ছেন ততক্ষণ পর্যন্ত তাদের বিবাহ বি-চ্ছে-দ নিয়ে জল্পনা চলতেই থাকবে নেটিজেনদের মধ্যে। যাই হোক এই ভাইরাল ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button