Breaking News

গায়ের রং কালো হওয়ায় ক-টূ-ক্তির শি-কা-র অভিনেত্রী শ্রুতি দাস! লাইভে এসে ভে-ঙে প-ড়-লেন তিনি!

নিজস্ব প্রতিবেদন:- আমরা হয়তো ভাবি যে যারা অভিনয় জগতের সাথে যুক্ত সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী দের কে ক-টুক্তি মন্তব্য করলে তার কাছ থেকে কোনো রকম কোনো উত্তর পাওয়া যাবে না। অর্থাৎ আপনার মনের মতন ইচ্ছেমতন যাকে যেমন খুশি বলে দেওয়া যেতেই পারে । এরকম একটা নিচু মান-সিকতা ধারণা আমাদের অনেক জনের মধ্যেই রয়েছে । এবং কখনও কখনও সেই ধারনাগুলি বাস্তবায়িত হতে দেখা যায় । যেমন দেখা গেল এবারে ।

জনপ্রিয় ধারাবাহিক ত্রিন-য়নী নয়নের চরিত্রে অভিনয় করা শ্রুতি দাস কে এবার শুনতে হলো বর্ণবিদ্বে-ষের কথা । শি-কা-র হতে হল তাকে বর্ণবিদ্বে-ষের । আমরা জানি যে আমাদের বাড়ির মা কাকিমা দের ধারাবাহিক অত্যন্ত পছন্দের একটি জিনিস । বাড়ির সমস্ত কাজকর্ম শেষ করার পর সন্ধ্যে হলেই টিভির সামনে বসে যায় প্রত্যেকে তাদের প্রিয় ধারাবাহিক দেখবে বলে । এই ধারাবাহিক কখনো কখনো বাড়ির মা কাকিমা দের কে এত পরিমাণে আবেগী করে তোলে যে অ-ন্তি-ম পর্ব এসে বাড়ির মা কাকিমারা কান্নাকাটি শুরু করে দেয় । এর প্রমাণ আমরা পেয়েছি এর আগে।

বেশ কিছুদিন আগে করোনা আ-ক্রা-ন্ত ছিলেন শ্রুতি দাস । তবে সুস্থ হয়ে তিনি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তার অনুগামীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়াতে । সেখানে দুই নাগরিক কুরু-চিকর মন্তব্য লক্ষ্য করা যায়। একজন বলেছেন যে যাক কালো মেয়েকে আর দেখতে হবে না।

এবং অপরজন বলেছে তুই না খেতে পেয়ে ম-র। যদিও তিনি চুপ থাকেন নি। তার পাশাপাশি তার পাশে পেয়েছেন তার সহ দুই অভিনেত্রীকে তারা তাদেরকে মো-ক্ষম জবাব দিয়েছে সেই ছবির কমেন্ট সেক-শনে কিন্তু এই ধরনের মান-সিকতার মানুষ কে অবিলম্বে আমাদের সমাজ থেকে বিতা-ড়িত করতে হবে নচেৎ পাল্টাতে হবে তার মান-সিকতা। ইতিমধ্যে সেই ঘটনাটি তোল-পাড় করে দিয়েছে গোটা নেট দুনিয়াতে ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *