Breaking News

গাড়ি কিনে প্রথম চালাতে গিয়ে চারতলা থেকে নিচে স-জো’রে নিজের সদ্য কেনা গাড়ি ফেলে দিলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমাদের অবাক করে তোলে । আবার কখনো হত-ভম্ব করে তোলে । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কান্না রাগ অভি-মান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক পথ খুলে দিয়েছে সকলের জন্য যার দ্বারা আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূ-র্তের মধ্যে জানতে পারি এর মাধ্যমে । কিন্তু কখনো কখনো এমন কিছু অবাক করার মতন ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে যা আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে ।

আমাদের মাঝে এমন বেশ কিছু ধরনের মানুষ আছে যারা নিজেদের কিছু ভুলের জন্য মা-শুল গুনতে হয় বড়োসড়ো । এর আগে আমরা এই ঘটনা প্রমাণ বহুবার পেয়েছি । এবং সম্প্রতি পেলাম আরো একবার । এবং আগামী দিনেও যে পাব সেটা বলার অপেক্ষা রাখে না । কারণ সবকিছু পাল্টালেও পাল্টাবে না কিছু মানুষের মানসিকতা ।

সম্প্রতি একটি আমি ভিডিও ভাইরাল হয়েছে সেটি দেখা যাচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে একাধিক ঘটনাকে তুলে ধরা হয়েছে । কিন্তু যে ঘটনাটি সবথেকে বেশি নজর কে-ড়েছে সেটি হল একটি মহিলা গাড়িকে পার্কিং করার সময় ভুল-বশত দু-রন্ত গতিতে গাড়িটি পিছিয়ে নিয়ে যায় ।

এবং সেই পার্কিং টি বহুতলের উপরের একটি জায়-গাতে ছিল । যার ফলে পিছনে কংক্রিটের দেয়াল ভে-ঙ্গে গাড়িটি ঝু-লন্ত অবস্থায় থেকে যায় সেই উঁচু বিল্ডিংয়ের । ভাগ্য ভাল ছিল যে তিনি সে যাত্রায় বেঁচে যান । এই ঘটনা ঘটার আগে আমাদেরকে সাব-ধানতা অবলম্বন করতে হবে এবং সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন নাকি কমেন্টের মাধ্যমে ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *