Breaking News

মাথায় প্রায় ৮৪ লক্ষ টাকা ঋণের বোঝা নিয়ে আসানসোলে দৌড়ে বেড়াচ্ছেন সায়নী ঘোষ!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে ভোটের রাজনীতি যথেষ্ট পরিমাণে উ-ত্তপ্ত । একথা আমরা প্রত্যেকে জানি ।ইতিমধ্যে সপ্তম দফার ভোট শেষ হয়ে গেছে । অপেক্ষা শুধু আর এক দ-ফার ভোট । তাহলে ভোটদান পর্ব সম্পূর্ণ রকম ভাবে শে-ষ হবে । এই ভোট চলাকালীন আমরা বিভিন্ন জায়গায় বিভিন্ন উত্তপ্ত এবং উত্তে-জিত হবার ঘটনা শুনেছি ও দেখেছি ।ঠিক তেমনি সপ্তম দফা ভোটের দিন কিছুটা হলেও উ-ত্তপ্ত হয়েছিল আসানসোল দক্ষিণ বিধা-নসভা কেন্দ্র কিন্তু কেন ।

আমরা জানি যে বেশ কিছুদিন আগে অর্থাৎ মাস চারেক আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন অভিনেত্রীর সায়নী ঘোষ ।আর তারপর থেকে দা-পুটে অভিনেত্রী একদম সুদক্ষ রাজনীতিবিদ হয়ে ওঠার চেষ্টা করতে থাকেন তিনি । সায়নী ঘোষের বিভিন্ন বি-তর্কমূলক কাজ মাঝেমধ্যে উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু সেই সমস্ত বিষয়গু-লি কে উপেক্ষা করে তিনি তার নিজের প্রচার চালিয়ে গেছেন । কখনো কালবৈশাখী ঝড় কে মাথায় নিয়ে তো কখনও আবার দৌড়ে দৌড়ে ছুটে ছুটে প্রচার করেছেন তিনি ।সেই সায়নী ঘোষের বিধানসভা ভোটের দিন সৃষ্টি হল উত্তে-জনা।

এই প্রথম তিনি নিজেকে একজন সুদক্ষ রাজ-নীতিবিদ হিসেবে প্রতিষ্ঠা করতে চলেছেন তাই চেষ্টাতে কোন খা-মতি রাখেননি তিনি নিয়ম অনুসারে হ-লফনামা জমা দিতে হয়েছে নির্বাচন কমিশনকে সায়নী ঘোষের নামে উঠেছে একাধিক তথ্য যা আপনাকে অবাক করবে তার সম্পত্তির পরিমাণ এবং অন্যান্য তথ্য জেনে আপনি রীতিমত স্তম্বিত হবেন আসুন জেনেনি সংক্ষিপ্ত রূপ ।

হলফনামা অনুযায়ী বিগত ২০১৯-২০ অর্থবর্ষে ৮৯ লক্ষ ২ হাজার ৫৬৮ টাকা ৩২ পয়সা উপার্জন ছিল সায়নীয়। কিন্তু বর্তমানে তাঁর হাতে মাত্র ৩২ হাজার ৭৭৫ টাকা রয়েছে। তবে বিভিন্ন ব্যাঙ্ক মিলিয়ে মোট ১০ লক্ষ ৩৩ হাজার ৮২৫ টাকা ৮ পয়সা গচ্ছিত রয়েছে অভিনেত্রীর নামে।জীবনবীমায় বিনিয়োগ করেছেন মোট ৮ লক্ষ ৫২ হাজার ৩৭৬ টাকা । এর পাশাপাশি ২০১৭ সালে ৬ লক্ষ টাকা দিয়ে একটি হোন্ডা গাড়ি কিনেছিলেন তিনি । বর্তমানে যাদবপুরে তার একটি ফ্ল্যাট রয়েছে যার বর্তমান মূল্য হচ্ছে ৩৪ লক্ষ টাকা ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *