Breaking News

লাল নীল পোশাক, উন্মুক্ত ক্লি-ভেজ,পেটের খাঁজ নিয়ে নেটদুনিয়ায় ভাইরাল হ-ট যুবতী, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন : আধুনিক হতে গিয়ে মানুষ আজ অনেকখানি এগিয়ে গেছে । শিখেছেন যাবতীয় কলা-কৌশল। তার সাথে সাথে শিখেছে এই সমাজে ভালোলাগার কিছু জিনিস যেমন গান বা নাচ । ঠিক সেরকমই নাচের মাধ্যমে ফের ভাইরাল দুই যুবতী ।

বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় ।

যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে । কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়গু-লি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন ।

সম্প্রতি ইউটিউব এ একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে দুটি যুবতী খোলা চুলে বলিউড গানে নেচে মা-তিয়ে দিচ্ছে সোশাল মিডিয়া।বর্তমানে শিল্পী অকুলের “লাল বিন্দি” গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। সেই গানেই নেচে তা-ক লাগিয়ে দিলেন দুই যুবতী। মেয়ে দুটির নাম সোনাল এবং নিকোলে। খোলা চুল এবং পোশাক রীতি-মতো ঘুম কেড়েছে নেট দুনিয়ার তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের ।

মুহু-র্তের মধ্যে ভাইরাল সেই ভিডিওটি এবং ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । তার পাশাপাশি সেই দুই যুবতীদের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নেটিজেনরা । ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে প্রায় অনেক মানুষ । আগামী দিনে আরও সুন্দরভাবে যাতে এগিয়ে যেতে পারে তার জন্য দুই হাত তুলে আশীর্বাদ করেছেন অনেকে।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *