Breaking News

‘ওরে গৃহবাসী খোল দ্বার খোল’ গানে তু-মুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নানান বৈচিত্রের দেশ আমাদের এই ভারত বর্ষ । এখানে বিভিন্ন ধর্ম জাতি বর্ণ নির্বিশেষে সকলেই উৎসবে আনন্দে মা-তো-য়ারা হয়ে ওঠে । সেটি দুর্গাপুজো হতে পারে ঈদ হতে পারে বা বড়দিন হতে পারে । সব ধর্মের উৎসব কে আমরা সমানভাবে আনন্দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পালন করি । শুধুমাত্র উৎসব নয় যে কোন অনুষ্ঠানে সেটি আনন্দের হতে পারে না দুঃখের হতে পারে সবকিছুতেই আমরা বৈচিত্র খুঁজে পাই ।

তাই তো আমাদের দেশ বাকি সবার থেকে আলাদা। বেশ কিছুদিন আগে বাঙালির অন্যতম শ্রেষ্ঠ উৎসব দোল পূর্ণিমা পেরিয়েছে । আমরা ভালো করে জানি দোলের পরদিন হচ্ছে অবাঙ্গালীদের উৎসব হোলি । হোলি এবং দোল অনেককে এক করে ফেলে । কিন্তু সম্পূর্ণ আলাদা আলাদা দুটি । ভিন্ন পার্থক্য এবং সংজ্ঞা রয়েছে এই দুই এর মধ্যে।

দোল মানে পলাশের রং । আবেগের ছোঁয়া ভালোবাসার অনুভূতির কথা মনে পড়ে । এবং সেই অনুভূতি আবেগকে ফুটিয়ে তোলার জন্য আমাদের এই বাংলায় বিভিন্ন প্রান্তে বসন্ত উৎসব পালন করা হয় । সেখানে অনেক কম বয়সী যুবক যুবতীদের দেখা যায় আবির মেখে রবীন্দ্রনাথ ঠাকুরের বেশ কয়েকটি গানের নৃত্য পরিবেশন করতে । কখনো কখনো আবার গান পরিবেশন করে থাকে তারা । সম্প্রতি সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে বেশ কয়েকটি যুবতী হলুদ শাড়ি পড়ে গালে আবির মেখে ওরে গৃহ বাসি নামক গানটি সাথে মনোরম পরিবেশে নৃত্য পরিবেশন করছেন । সেই নৃত্য দেখলে আপনার মনে আসবে আলাদা শান্তি । যেখানে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা গান সেখানে তৃপ্তি আর শান্তি থাকবে এমন টা আগে থেকে আশা করা যায় । সেই যুবতীদের নাচের প্রশংসায় পঞ্চমুখ দুনিয়ার নাগরিকরা ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *