Breaking News

এই ঠান্ডায় উ-ষ্ণ টাইট পোশাকে সুইমিং পুলের ধারে তু-মুল হ-ট ডান্স অভিনেত্রী ঋতাভারীর, ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান অভিনয় জগতের তরুণ তারকাদের মধ্যে ঋতাভরীর নাম অন্যতম। তার অভিনয় দক্ষতা তো ইতিমধ্যেই দেখেছি আমরা। সোশ্যাল মিডিয়াতেও তিনি নিয়মিত বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন। সেই সব ছবিতে তার ফ্যাশন সে-ন্সেরও পরিচয় পেয়েছেন অনুরাগীরা।সব মিলিয়ে মডেলিং থেকে শুরু করে সব জায়-গাতেই সমান জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

এরমধ্যেই হইচই এর ওয়েব ফিল্ম শ্রীমতী ভয়ং-করী তে তার অভিনয় বেশ নজর-কাড়া ছিল। এছাড়াও ব্রহ্মা জানেন গো-পন কম্মটি সিনেমায় তার কাজ বেশ প্রশংসিত হয়েছে।বেশ কিছু গানের ভিডিও,ছোট থেকে বড় পর্দা সব জায়গাতেই তিনি নিজের সুন্দর হাসি দিয়ে দর্শকদের মন কে-ড়ে নিয়েছেন। সৌন্দর্যের দিক থেকেও তার জু-ড়ি মেলা ভার।মো-হম-য়ী মিষ্টি হাসি। আর অসামান্য রুপের ঝ-লক দেখেই ঘায়েল ভক্তরা।

শুধুমাত্র বাংলা চলচ্চিত্র জগতে নয়, সম্প্রতি হিন্দি অভিনয় জগতেও জমিয়ে কাজ করছেন তিনি।কয়েক দিন আগেই বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সাথে একটি গানের ভিডিওতে দেখা গেছে তাকে।সম্প্রতি আবারও ইনস্টাগ্রামে শেয়ার হওয়া একটি ভিডিওর দৌলতে ভাইরাল হলেন অভিনেত্রী ঋতাভরী।এখানে ঋতাভরীকে একটি লাল রঙের রঙের ড্রেস পরে একটি হিন্দি গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন।ভিডিওটিতে তার অনুরাগীদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ও ছুড়েছেন ঋতাভরী।

ইতিমধ্যেই তার এই ভিডিওটি প্রচুর পরিমাণে লাইক কমেন্ট পেয়ে গিয়েছে। অনেকেই কমেন্ট বক্সে তারই অনন্য রূপের প্রশংসা করেছেন।আবার অনেকেই থাকে মন্তব্য করেছেন ক্রা-শ বলে। সোশ্যাল মিডিয়ার খুললেই তার এই ভিডিওটি দেখা যাচ্ছে এতটাই চ-রম পর্যায়ে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ভিডিওটি।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *