Breaking News

‘পাশে আছি, প্রয়োজনে যোগাযোগ করো’ সহ অভিনেতা জিৎকে পাশে থাকার বার্তা দিয়ে বললেন দেব!

নিজস্ব প্রতিবেদন: সাধারণত যে কোন চলচ্চিত্র জগতেই দুজন অভিনেতার মধ্যে কিছুটা হলেও রেষা-রেষির সম্পর্ক থাকে ।কিন্তু বাংলা চলচ্চিত্র জগতের দুই শী-র্ষ স্থানীয় জনপ্রিয় অভিনেতা জিৎ এবং দেব এই প্রসঙ্গে একেবারেই ব্যতিক্রম। একসাথে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই দুই তার-কাকে।কিন্তু গতকাল জিতের করোনা আ-ক্রান্ত হওয়ার পর যেভাবে তার পাশে দাঁ-ড়াতে দেখা গেল খোকা-বাবু খ্যাত অভিনেতা দেবকে তা নিঃ-সন্দেহে প্রশংসার যোগ্য।

এদিন হঠাৎ করেই অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিয়ে অভিনেতা জিত জানান,”সকলকে জানাতে চাই আমি করোনা পজি-টিভ। বাড়িতেই আইসো-লেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খে-য়াল রাখছি। গত কয়েকদিনে যাঁরা আমার সং-স্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শী-ঘ্রই দেখা হবে”।

জি-তের এই পোস্টের পর থেকেই কার্যত মনমরা হয়ে পড়েছেন তার অনুরাগীরা। এমতাবস্থায় নিজের ব-ন্ধুকে উদ্দেশ্য করে দেব লেখেন,”ল-ড়া-ইয়ের মনোভাব নিয়ে দ্রুত সুস্থ হয়ে ওঠো। তুমি বাস্তব জীবনেও ডন। একাই ল-ড়া-ই করতে পারবে। পাশে আছি অবশ্যই কিছু প্রয়োজন হলে যোগাযোগ করো”।শুধুমাত্র জিত নয়, এদিন দেবের প্রাক্তন প্রেমিকা শুভশ্রীরও করোনা আ-ক্রা-ন্ত হওয়ার খবর সামনে এসেছে। আপাতত একমাত্র ছেলেকে ছে-ড়ে কোয়া-রেন্টাইনে রয়েছেন অভিনেত্রী।

প্রাক্তন প্রেমিকাকে উদ্দেশ্য করেও বার্তা দিয়েছেন দেব। অভিনেতা লিখেছেন, দ্রুত সুস্থ হয়ে তুমি ছেলের কাছে ফেরত যেতে পারো এটাই চাই আমি। এখনো পর্যন্ত দেবের এই বক্তব্যের কোনরকম প্রতু-ত্তর জানাননি শুভশ্রী গাঙ্গুলী।তবে যেখানে রাজ্যের সকলেই নির্বা-চনী প্রচার কাজে ব্যস্ত রয়েছেন সেখানে একজন অভিনেতা এবং রাজনীতিবি-দ হওয়া সত্ত্বেও মানুষের জন্য চিন্তা ভাবনা করতে দেখা গিয়েছে দেবকে।

সম্প্রতি কিছুদিন আগেই গঙ্গারামপুরের এক জনসভায় যোগদান করে অভিনেতা যেসব জায়গায় ভোট হয়ে গিয়েছে সেখানে লকডাউন করে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন প্রশাসনিক কর্মকর্তাদের। যদিও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে বিশেষ কোন বন্দো-বস্ত গ্রহণ করতে দেখা যায়নি। গতকাল প্রধানমন্ত্রী তার নিজের বক্তব্যে লকডা-উন করার সমস্ত সম্ভাবনা খা-রিজ করে দিয়েছেন।বিভিন্ন জায়গায় মা-ইক্রো কনটে-ইনমেন্ট জোন বাড়ানোর প্রতি জোর দেন নরেন্দ্র মোদি।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *