Breaking News

গায়ের লোম তোলার যন্ত্র দিয়ে গরুর লোম তুলতে গিয়ে রে-গে যুবকের করুণ অবস্থা করে দিলো গরু, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- গ্রাম গঞ্জে গেলে একটা জিনিস লক্ষ্য করা যায় সেটি হল গরু । প্রায় প্রতিটা ঘরে গোয়াল ঘরের ব্যবস্থা থাকে । যেখানে নির্দিষ্ট পরিমাণ গরুর রাখার ব্যবস্থা থাকে। গরু গৃহপালিত পশু তার পাশাপাশি গরু থেকে প্রাপ্ত বিভিন্ন জিনিস আমাদের দৈনন্দিন জীবনে কাজে লেগে থাকে ।

যেমন গরু থেকে প্রাপ্ত দুধ মানুষের শরীরে বিকাশ ঘ-টাতে , রো-গ প্রতি-রোধ ক্ষ-মতা তুলতে এবং মান-সিক বি-কাশ ঘটাতে সাহায্য করে । এর পাশাপাশি গরুর গো-বর বিভিন্ন কাজে ব্যবহৃত হয় । তার পাশাপাশি গ্রামগঞ্জে মাটির উনুন ধরাতে ব্যবহার করা যায়।

বাড়িতে গরু থাকলে হবেনা তার নির্দিষ্ট পরিচর্যা করা দরকার সঠিক সময়ে খাবার দাবার চান করানো থেকে শুরু করে মাঠে নিয়ে যাওয়া পর্যন্ত বিভিন্ন দায়-দায়িত্ব থেকে থাকে। কাজের দায়িত্বগু-লি পালন করতে পারলে তবে বাড়িতে গরু রাখা উচিত নয়।এর পাশাপাশি গরুর শরীরের নির্দিষ্ট পরিমাণ নোং-রা আস্ত-রণ পড়ে যায় যা দেখতে অনেকটা চাম-ড়ার মত লাগে । কাজে যে সমস্ত নোংরা পরিস্কার করতে করা দরকার প্রতিনিয়ত।

বর্তমান যুগে আমরা উন্নত হয়ে চলছি এবং তার পাশাপাশি বিভিন্ন যন্ত্রপাতির প্রসার ঘটেছে বর্তমান বা-জারে। ঠিক তেমনই বাজারে একজনের যন্ত্র পাওয়া যায় যার মাধ্যমে গরুর চামড়া অতি-রিক্ত পরিমাণ নোংরা নি-মিষে পরিষ্কার করা যায় এবং সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে হয়েছে যেখানে এই ধরনের ঘটনা তুলে ধরা হয়েছে।

সম্প্রতি ইউটিউব ইউটিউব ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে এক লোক তার বাড়িতে থাকা গরুকে পরিষ্কার করছে অত্যাধুনিক যন্ত্র দিয়ে । যন্ত্রটি আকারে ছোট হলেও দ্রুতগতিসম্পন্ন এই যন্ত্রটি নিমিষের মধ্যে তুলে ফেলছে গরুর নোং-রা চা-মড়া । ইতিমধ্যে ভিডিওটি দেখে অনেকে । তার পাশাপাশি এই ধরনের যন্ত্রপাতি কোথায় পাওয়া যায় বা কিভাবে ক্রয় করব সেই প্রশ্ন এসেছে ভিডিও কে কেন্দ্র করে।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *