Breaking News

জেনে নিন জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের জীবন কাহিনী!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান যুগে বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কৌশানি মুখোপাধ্যায়। খুব বেশিদিন অভিনয় জগতের সাথে জ-ড়িত না থাকলেও নিজের অভিনয় দক্ষ-তার দ্বারা তিনি অত্যন্ত নাম অর্জন করেছেন।২০১৫ সালে “পারবনা আমি ছাড়তে তোকে” চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন কৌশানি।

রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি অত্যন্ত সফলতা অর্জন করেছিল সেই সময়। ছবিতে কৌশানির বিপ-রীতে অভিনয় করেছিলেন বর্তমানে তার চর্চিত প্রেমিক বনি সেনগুপ্ত। তবে জানেন কি ?এই ছবিতে অভিনয়ের আগে পর্যন্ত অভিনয় জগতে আসার কোনো ইচ্ছেই ছিলো না তার।

বরং নিজের বাবার মতন তিনিও শৈশবকালে ইনকাম ট্যাক্স অফিসার হতে চেয়েছিলেন।১৭ মে,১৯৯২ সালে তিনি মুখোপাধ্যায় পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম রানা মুখার্জি এবং মাতার নাম সঙ্গীতা মুখার্জি।

প্রথম জীবনে হির-ণময় সাউথ সিটি কলেজ থেকে বি.কম পাস করেন তিনি। ব্যক্তিগত জীবনে কৌশানি একজন পশুপ্রেমী। বাড়িতে তার একাধিক পোষ্য কুকুর রয়েছে। যাদের সঙ্গে বেশিরভাগ অবসর সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নায়িকার বিভিন্ন ছবি ভাইরাল হতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় তার। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যেকোনো ছবি অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। অত্যন্ত স্বাস্থ্যসচেতন এই নায়িকা। জানা গিয়েছে একবার নিজের ছবির শুটিংয়ের জন্য ডায়েটে ১৫ দিন টানা ভাত না খেয়ে ছিলেন তিনি।

২০১৪ সালে প্রথম চলচ্চিত্র ‘পারবো না আমি ছাড়তে তোকে’র শুটিংয়ের সময় থেকেই সহ-অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। বর্তমানে কিছুদিন আগেই কৌশানি তৃণমূলে যোগদান করার পর তার প্রেমিক বনি সেনগুপ্ত বিজেপিতে যোগদান করেন। যদিও এই প্রসঙ্গে দু’জনের কেউ কোনো রকম মন্তব্য করতে চাননি। বরং কৌশানি জানিয়েছেন রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও সেই প্রভাব তাদের সম্পর্কের উপর পড়বে না। কারণ সবারই নিজস্ব মতামত রয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি,বনি সেনগুপ্ত’র মা পিয়া সেনগুপ্ত একজন জনপ্রিয় তৃণমূল নেত্রী।

এখনো পর্যন্ত রাজনৈতিক মতাদর্শের কারণে তাদের সম্পর্কে কোনো রকম ঘা-টতি দেখা যায়নি। প্রেমিক বনি সেনগুপ্তর সাথে একাধিক চল-চ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমান নির্বাচনে কৃষ্ণনগর বিধানসভার আসন থেকে তৃণমূল প্রার্থী হয়েছেন এই অভিনেত্রী।তার বিপরীতে দাঁড়িয়েছেন একদা তৃণমূলের জনপ্রিয় নেতা এবং বর্তমান বিজেপি প্রার্থী মুকুল রায়।

নিজের জয়লাভের ব্যাপারে অত্যন্ত আত্মবিশ্বাসী তৃণমূলের এই তারকা প্রার্থী জানিয়েছেন,”আমি কোন তারকা নয়। আমি এসেছি গায়ের রং কালো করতে গায়ে ধুলো মাখতে আর তাই প্রতিদিন সাধারণ মানুষের সাথে দেখা করতে এসে নাক ভর্তি ধুলো নিয়ে ঘরে ফিরছি। আমি কৃষ্ণনগরের প্রত্যেকটি মানুষের সঙ্গে এই কয়েকদিন মিশে তাদের চিনে গিয়েছি”।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *