Breaking News

রাস্তা দিয়ে যাবার সময় হ-ঠাৎ জাহ্নবী কাপুরের শ-রী’রে হাত দিচ্ছিলেন ব্যক্তি, রে-গে চ-ড় মা-র’লে’ন জাহ্নবী!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতে এর সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে ।

তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল জাহ্নবী । যিনি শ্রীদেবীর কন্যা ।

তিনি জন্মগ্রহণ করেন ৭ মার্চ ১৯৯৭ সালে । তিনি হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী।তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধ-ড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়।২০১৮ সালে ধড়ক চলচ্চিত্র দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়।ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ।প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর।

এর পাশাপাশি বেশ কিছুদিন আগে গুঞ্জন সা-ক্সেনা বলে একটি ছবিতে তিনি অভিনয় করেন সেখানে এক মহিলা পাইলটের অর্থাৎ যারা যু-দ্ধ বিমান চালান তাদের জীবনী তুলে ধরা হয়েছিল । এবং সেই গুঞ্জন এর চরিত্রে অভিনয় করেছিলেন জান্নবি । মুহূর্তের মধ্যে সেই ছবিটি জনপ্রিয়তার নিরিখে পৌঁছে ছিল ।

যদিও পরবর্তীকালে সেই ছবিটি ঘিরে বি-তর্ক শুরু হয় । কিন্তু সবকিছু বি-তর্ক কা-টিয়ে ফের বাজারের রম-রমা পরিস্থিতি সৃষ্টি করেছিল সেই ছবিটি । সেখান থেকে তার জনপ্রিয়তা আ-রো ব্যা-পক পরিমাণে পৌঁছে যায় তু-ঙ্গে ।

তবে তাকে সম্প্রতি হঠাৎ বিপাকে ও বিভ্রা-ন্তিতে পড়লেন তিনি । আসলে মুম্বাইয়ের কোন একটি জায়গা থেকে তিনি গাড়িতে করে বাড়ি ফেরার জন্য রওনা দিয়েছিলেন । তখন তার কোন কোন অনুগামী সামনে আসে এবং তাকে বলেন যে তিনি তার সাথে একটা সে-লফি নিতে চান ।

তাতে তিনি অ-বশ্য কোনো আপত্তি করেননি । কিন্তু তার পাশে থাকা একজন লোক ।জা-হ্নবী কে বলেন যে তিনি যেন তার সাথে ছবি না তোলে । কারণ ওই যুবকের মানসিকতা নোং-রা । যার ফলে অভিনেত্রী গাড়িতে করে বাড়ি চলে যায় । কিন্তু ওই লোকটি কেন এই ধরনের মন্তব্য করলেন সেটা জানা যায় নি ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *