Breaking News

বাড়িতেই দারুন সহজ গো-প’ন পদ্ধতিতে হাত ও পায়ের লোম তোলার দুর্দান্ত ট্রিক্স, রইল ভিডিওসহ পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:- স্বাস্থ্যই সম্পদ” আমরা সকলেই এ কথা জানি । অর্থাৎ স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা আমাদের নৈতিক কর্তব্য মধ্যে পড়ে। কিন্তু এই স্বাস্থ্য সচেতন থাকার জন্য আমরা ঠিক কতটা সচেতন তা নিয়ে আছে প্রশ্ন ? আজকালকার দিনে তৈ-লাক্ত জাতীয় খাবার বা খাবারে অনিয়ম করে শরীরকে রীতি-মতো ভে-ঙে ফেলা নতুন প্রজন্মের কাছে। রী-তি নীতি হয়ে দাঁড়িয়েছে । তাই নিয়মিত স্বাস্থ্য প্রতি সচেতন থাকা দরকার ।

এর পাশাপাশি আমাদের শরীরে এমন বেশ কিছু অবাঞ্ছিত জিনিস থাকে যা নির্দিষ্ট সময় মাফিক শরীর থেকে ঝে-ড়ে ফেলতে হয়। যেমন পায়ের লোম বা আ-ন্ডার আ-মস এর লোম । বাংলা ভাষায় বলতে গেলে বগ-লের লোম ।

সারাদিনের কর্মব্যস্ততার ফলে আমাদের শরীরে যে ঘাম উৎপন্ন হয় সেই ঘাম এই লিমের মধ্যে আ-টকে থেকে যা। য় দীর্ঘদিন ধরে লোমের মধ্যে আ-টকে থাকলে তার থেকে সৃষ্টি হয় দু-র্গন্ধ এবং যা শরীরের প-ক্ষে অ-ত্যন্ত ক্ষ-তিকর । তাই নির্দিষ্ট সময় অন্তর অন্তর থেকে ঝে-ড়ে ফেলা উচিত এগুলোকে। কিন্তু কিভাবে ? জমাবো আপনাদের এই মুহূর্তে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও দেখা যাচ্ছে যেখানে দেখানো হচ্ছে কি কি পদ্ধতিতে করলে আপনি আপনার শরীরের যাবতীয় লোম আপনি সহজেই ঝে-ড়ে ফেলতে পারবেন । প্রথমে আপনাকে একটি বাটিতে কিছুটা পরিমাণ কফি পাউডার নিতে হবে এবং তার মধ্যে যোগ করতে হবে চিনি সব শেষে যোগ করতে হবে দু চামচ নারকেল তেল । সমস্ত উপকরণ গু-লিকে ভালো রকম ভাবে মিশিয়ে হাত এবং পায়ের লোম এর জায়গায় লাগাতে হবে এবং রেখে দিতে হবে বেশ কিছুক্ষন ।

এরপর সেই জায়গাটি সাবান দিয়ে ভালো করে ধুয়ে ফেলতে হবে । এবং পুনরায় সাবান লাগাতে হবে সেই জায়গাতে । তারপর একটি রে-জার এর সাহায্যে সেই লোমগুলিকে অতি সাবধানে সা-থে চেঁ -ছে ফেলতে হবে । তাহলে দেখবেন কোনো রকম ব্যথা যন্ত্রণা ছাড়াই আপনি আপনার শরীরে লোম কে দূর করতে পারছেন নিমি-ষের মধ্যে ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *