Breaking News

গায়ের রং কালো হওয়ায় ক-টূ-ক্তির শি-কা-র অভিনেত্রী শ্রুতি দাস! লাইভে এসে ভে-ঙে প-ড়-লেন তিনি!

নিজস্ব প্রতিবেদন :- বর্ণবিদ্বেষের শিকার আমাদের মধ্যে অনেকেই হয়ে থাকেন । যখন কেউ কালো বর্ণের হয়ে থাকে তখন তাকে বিভিন্ন ধরনের ক-টুক্তি শুনতে হয় এই সমাজের কাছ থেকে । এবং এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি । সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই শি-কার হ-য়েছেন । রেহাই পায়নি কেউ । এবার সেই তালিকায় নাম জুড়ে গেল অভিনেত্রী শ্রুতি দাসের ।

জনপ্রিয় ধারাবাহিক নয়নতারা এর মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই শ্রুতি দাস কে । কিন্তু তার গায়ের রং শ্যাম বর্ণ হওয়ার কারণে তাকে এবার ক-টূ-ক্তির শি-কার হ-তে হ-য়েছে । এবং এটি তার প্রথম নয় এর আগেও থাকে তার গায়ের রং নিয়ে ক-টুক্তি শি-কার হতে হয়েছে বলে জানা যাচ্ছে । তবে এবার আর চুপ নয় । দিয়েছেন মো-ক্ষম জ-বাব ।

বেশ কিছুদিন আগে এই শ্রুতি দাস ক-রোনা তে আ-ক্রান্ত হ-য়েছিল এবং সেটি সংবাদমাধ্যমের শিরোনামে দ-খল ক-রেছিল । তখন তার দুই সহ-অভিনেত্রী এই ঘটনাটি তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন । এবং সেখানে দুই নেটিজেন এই ধরনের কমেন্ট করেন । প্রথমজন কমেন্টে লেখেন যে যাক বাঁচা গেল এবার কালো মেয়েকে দেখতে হবে না । এবং দ্বিতীয় নেটিজেন কমেন্ট করে ‘না খে’তে পেয়ে ম’র’।

তবে সেই নেটিজেন দের কমেন্টের উত্তর দিয়েছেন দুই টলি তারকা । তারা লিখেছেন যে যাদের ক-রোনা হয় তারাই বোঝে কি ক-ষ্ট । কতটা পরিমাণ সং-গ্রাম করে বেঁচে থাকতে হয় সেই মুহূর্তে । ঠিক কী ধরনের মানসিকতার মানুষ হলে এই ধরনের মন্তব্য করতে পারে তা সকলেরই অজানা । তার পাশাপাশি আমাদের এই সুন্দর সমাজ এ যাতে এই সমস্ত লোকের বা এই সমস্ত মানসিকতার লোক ভরে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে আমাদেরকে ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *