Breaking News

‘সুস্থ হয়ে তাড়াতাড়ি ঘরে ফিরে এসো শুভ, ইউভান কাঁ-দছে, মা মা করছে’, – শুভশ্রীর সুস্থতা কা-মনা করলেন রাজ, ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রচারের জন্য ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী ।ফলে বেশ কয়েকদিন বাবাকে কাছে পানি ছোট্ট ছেলে ইউভান । আবার তার পাশাপাশি তার মা আবার করোনা তে আক্রান্ত ।যার ফলে এক-দম একা হয়ে গেছে ছোট্ট ছয় মাসের বাচ্চার ইউভান । তার মন তো খারাপ করবেই ।

এবং সে মন খারাপের চিত্র মাঝে মধ্যে ফুটে উঠেছে মিডিয়াতে যা কখনো রাজ চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করে থাকেন নিজেদের টাইমলাইনে । তবে এবার খু-শির দিন তার কাছে ।কারণ একদিকে যেমন তার বাবা ফিরে এসেছে অন্যদিকে তার মাও কিন্তু প্রতিদিন সুস্থ হয়ে উঠছেন যার ফলে আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তার পরেই তার মায়ের সাথে দেখা হয়ে যাবে ছোট ছেলের ।

বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা পরিচালক হলেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী মানেই নতুন প্রজন্মের মুখ গু-লিকে সামনের সারিতে তুলে আনা। রাজ চক্রবর্তী মানে দু-র্ধ-র্ষ কিছু বাংলা ছবি উপহার দেওয়া এই বাংলার দর্শকদের রাজ চক্রবর্তী মানেই নতুন কিছু উত্থান । আর এসবের মাঝেই সমস্ত কিছু ঠিক রেখে তিনি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে । এবারে ব্যা-রাকপুর থেকে প্রার্থী হয়েছেন তিনি ।নিজেকে সুদক্ষ রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠিত করার এই প্রথম সুযোগ এসেছে তার কাছে ।তাই সেই সুযোগটি কোন রকম ভাবে হাতছাড়া করতে চায়নি তিনি । প্রচারে রাখেনি কোন খাদ ।

এর পাশাপাশি আমরা জানি যে আমাদের দেশে বেড়ে চলেছে করোনা এর প্রভাব এবং এর প্রভাব আগের বারের তুলনায় অ-ত্যন্ত বেশি ও ভয়-ঙ্কর হয়ে উঠছে গোটা দেশজুড়ে ।তাই এবারের করোনা তে আ-ক্রান্ত হয়েছে শুভশ্রী গাঙ্গুলী । নিজেকে সরিয়ে রেখেছেন তার ছোট্ট বাচ্চা থেকে ।তাহলে বাচ্চা কে দেখছে কে ? জানা গিয়েছে তার পরিচালিকার কাছে তার বাচ্চা এখন । কিন্তু ইতিমধ্যে জানা গিয়েছে যে শুভশ্রী গাঙ্গুলী ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে ।

তাই খুব শী-ঘ্রি বাড়ি ফিরতে চলেছে ।পাশাপাশি রাজ চক্রবর্তী ভিডিও বার্তা শেয়ার করেন যেখানে তিনি বলেন যে প্লি-জ তাড়া-তাড়ি ঘর চলে এসো আমি এবং ইউভন দুজনই তোমাকে প্রচন্ড ভাবে মিস করছি । এর পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী দ্রুত সুস্থতা কামনা করেছে তার অনুগামীরা।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *