Breaking News

কয়েক কোটির সম্পত্তি, বহুমূল্য গয়না, বিলাসবহুল ফ্ল্যাট… কত টাকার মালিক চিরঞ্জিত চক্রবর্তী!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর বিধানসভা ভোট হাইভোল্টেজ ভীষণভাবে ।। হাইভোল্টেজ এই কারণেই কারণ এবারের ল-ড়াই ত্রিমুখী ল-ড়াই । একদিকে সংযুক্ত মোর্চা মাথাচাড়া দিয়ে উঠছে । অন্যদিকে বিজেপি দখল করতে চাইছে এই বাংলাকে । আর অপর-দিকে তৃণমূল কংগ্রেসের জেদ যে বাংলাকে কোনরকম ভাবে বহিরা-গতদের হাতে তুলে দেওয়া যাবে না । এই নিয়ে চলছে তুমুল হাড্ডা-হাড্ডি ল-ড়াই । তবে শেষ কথা বলবে ভোটের ফলাফল।

আমরা এ ব্যা-পারে অব-গত যে অভিনয় জগতের একজন দা-পুটে অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী । ২০১১ সালে বিধানসভা ভোটে বিধায়কের পদে প্রার্থী হয়েছিলেন তিনি বারাসাত থেকে । তারপর ২০১৬ তে জয়-লাভ করেন তিনি তার পর একের পর এক জনহিতকর কাজের সাথে যুক্ত হয়ে পড়েন অভিনেতা তথা বিধায়ক চিরঞ্জিত । তবে ফের আরো একবার বারাসাত থেকেই বিধায়ক হিসাবে প্রার্থী হয়েছেন তিনি ।

মনোনয়ন পত্র জমা দেবার সময় নিয়ম অনুযায়ী তার সম্পত্তির পরিমান এর হিসাব দেওয়া বাধ্যতা-মূলক । সেই সূত্রে জানা গেলো এবার তার আসল সম্পত্তির পরিমান । যা জানলে আপনিও অবাক হবেন । তার সম্পত্তিতে উঠে এসেছে একাধিক ব্যাংক একাউন্ট ও বিনিয়োগ এর খবর । এমনকি তার নামে রয়েছে ঋণ ও ।

উক্ত হলফনামা থেকে জানা গেল, ২০১৯-২০ অর্থ বর্ষে চিরঞ্জিতের উপার্জন ছিল ৩৪ লক্ষ ৬১ হাজার ৯৪০ টাকা। ওই একই বছরে তাঁর স্ত্রী রত্নাবলীর উপার্জন ছিল ৬ লক্ষ ৪৮ হাজার ৯০০ টাকা। চিরঞ্জিতের হাতে এই মুহূর্তে নগদ রয়েছে ৩৮ হাজার ৯৯ টাকা ৯০ পয়সা এবং তাঁর স্ত্রীর হাতে রয়েছে ১০ হাজার ৫১৩ টাকা ৩৭ পয়সা।এছাড়াও চিরঞ্জিতের নামে রয়েছে বিভিন্ন ব্যাংকের একাউন্ট।

যেখানে একেকটি একাউন্টে যথাক্রমে ৩ কোটি ৭১ লক্ষ ৫ হাজার ৪৬৯ টাকা, ২২ লক্ষ ৬৩ হাজার ৪৯৯ টাকা, ৩৭ হাজার ২০৭ টাকা ৬ পয়সা, ২ লক্ষ ১০ হাজার ৭৫২ টাকা ১৭ পয়সা, ২ লক্ষ ৩৩ হাজার ২৫ টাকা ৬৪ পয়সা এবং ৩ লক্ষ ৩১ হাজার ৮৩৭ টাকা করে রয়েছে। । এই মুহূর্তে তার কাছে রয়েছে একটি স্ক-র্ফিও গাড়ি ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *