Breaking News

ট্রেন থেকে রেল লাইনে নেমে প্লাটফর্মে উঠতে গিয়েই স্পি’ডে আসলো হাই স্প্রি’ড এ-ক্স’প্রেস ট্রেন, কোনোরকমে বাঁ-চলেন যুবক, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- আমরা প্রতিদিনকার জীবনযাত্রা তে এমন বেশ কিছু ঘটনার সাক্ষী থেকে থাকি যেগুলি আমাদের জীবনে বেশ কিছুটা শিক্ষা প্রদান করে থাকে । এর পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে আমরা সেই সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছু শিক্ষা অর্জন করতে পারি বিভিন্ন ছবি এবং ভিডিও মাধ্যমে । সম্প্রতি সেরকমই একটি চিত্র ফুটে উঠে এলো।

তাড়া-হুড়োর জন্য হোক বা তাড়াতাড়ি পৌঁছানোর জন্য হোক আমরা সাধারণত নিজেদের বি-পদ নিজেদেরকে ডেকে আনি । এর ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও যে পাব সেটি আর বলার অবকাশ রাখে না। কারণ সবকিছু পাল্টে গেলেও পাল্টাবে না কিছু মানুষের মান-সিকতা । ঠিক যেমনটা এই ঘটনা তার নিকৃষ্ট উদাহরণ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সেখানে দেখানো হয়েছে বলাবাহুল্য সামাজিক বার্তা দেওয়া হয়েছে । যে কোনো কারণ নেই জীবনকে ঝুঁ-কি দিয়ে কোন কাজ করা চলবে না । কোন কিছুর মূল্য জীবনের থেকে বেশি হতে পারে না । এই ঘটনায় এই কারণে তুলে ধরা হয়েছে কারণ দীর্ঘ সময় ধরে বহু মানুষ প্রাণ হারা-চ্ছেন শুধুমাত্র সচেতনতার অভাব জনিত কারণে।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছ ও বলা বাহুল্য ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে বা দেখানো হয়েছে যে একটি ট্রেন প্লাটফর্ম দিকে রওনা দিচ্ছে । এবং একটা সময় ট্রেনটি প্লাটফর্মে এসে পৌঁছাই ও তার গতিবেগ কম করে প্লাটফর্মে দাঁড়ায় । তখনই সেই ট্রেন থেকে একটি লোক প্লাটফর্মে বিপরীত দিকে নেমে অন্য প্লাটফর্মে যাওয়ার জন্য রেল লাইন পারাপার করে ।

কিন্তু সে খেয়াল করেনি যে অপরদিকে থেকে ছুটে আসছে দু-রন্ত গতিতে ট্রেন । আপনি ভিডিও দেখলে অবাক হবেন যে সামান্য দূরত্বের ব্যবধানে বেচেঁ গেল সেই লোকটি । রক্ষা পেলো প্রাণ। ইতিমধ্য ভাইরাল হয়েছে সে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি এই ধরনের ঘটনা থেকে কাজকর্ম থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন অনেকে

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *