Breaking News

প‍্যা’ন্ট না প-রেই জিম সেন্টারের ভিতরে জিম করছেন অভিনেত্রী দেবলীনা! তু-মু-ল ভাইরাল হলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বিয়ের পর বিতর্ক পিছন ছাড়ছে না দেবলীনার ফের আরো একবার । বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল উত্তম কুমার। আমাদের ছোটবেলায় পুরোপুরি ভাবে জড়িয়ে আছে উত্তম কুমারের সাথে। সেই সাদাকালো ছবিতে অভিনয় জগত কে রীতিমত উন্নত শিখরে পৌঁছে ছিল যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা তাদের মধ্যে অন্যতম প্রধান হলো উত্তম কুমার ।এর পাশাপাশি উত্তম কুমার সুচিত্রা সেনের জুটির কথা আমাদের সকলেরই জানা। অনবদ্য হিট জুটি ।

কিন্তু সেই উত্তম কুমার যিনি মনেপ্রাণে বাঙালি, সেই উত্তম কুমারের নাতির পরিচয় কি? কি করছেন তিনি ।উত্তম কুমারের নাতি নাম গৌরব যা বর্তমান বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা । পারিবারিক রীতিনীতিকে ধরে রেখেছে বলা বাহুল্য। এর পাশাপাশি গৌরব তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত এ প্রজন্মের বহুৎ ছেলে-মেয়ের মনে জায়গা করে নিয়েছে। বেশ কিছুদিন আগে হলুদ পাখি বলে একটি ওয়েব সিরিজে অসামান্য অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল সমগ্র বাঙালি দর্শকদের ।

বেশ কিছুদিন আগে গৌরবের সাথে দেবলীনার বিবাহ সম্পন্ন হয় রাজকীয় পদ্ধতিতে । জাঁকজমকপূর্ণভাবে তারা বিবাহ সম্পন্ন করেন । তবে বিয়ের আগে হোক বা পড়ে দেবলিনা একই রকমভাবে সক্রিয় থেকে গেছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি তার একটি চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার ছবি হোক বা ওয়ার্কআউট ছবি ।কোন কিছু সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে দেবলিনা যেন বিতকের মুখোমুখি হচ্ছেন বারবার । ঠিক তেমনি ঘুরতে গেলে আরো একবার এবার পোশাক নিয়ে কটাক্ষ করলেন দুই নেটিজেন ।

সম্প্রতি দেবলিনা একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে সেখানে দেখা যাচ্ছে তাকে ধূসর রঙের ফুল স্লিভ জামা এবং একটি জিন্স প্যান্ট এ । কিন্তু সেখানে এক নেটিজেন মন্তব্য করেন প্রথমে আমি অবাক হয়ে গিয়েছিলাম অর্থাৎ তিনি দেবলিনা পোশাক সম্পর্কে বলতে চেয়েছেন । তার উত্তরে দেবলীনা লিখেছেন আপনাকে দেখে ভদ্র এবং ইন্টেলিজেন্ট মনে হচ্ছে আপনার মতন তরুণ এর থেকে এরকম ধরনের অবাক কাম্য নয় ।

অপরদিকে অন্য একজন লিখেছিলেন মাস্ক কোথায় তার উত্তরে দেবলিনা বলেছিলেন ছবি তোলার সময় পড়িনি বাকি সময় ছিল । ঘাবড়াবেন না ।রেখে যাবেন না । যাদের রাগ হচ্ছে তাদেরকে বেশি করোনা হচ্ছে । মোক্ষম জবাব দেওয়া সত্ত্বেও বিতর্কে যেন তার পিছন ছাড়ে না । হয়তো অনেকে তার ভালোর কথা ভেবেই ধরনের কথাগুলি বলেছেন ।

Check Also

হে’রে গেলেন তারকা প্রার্থী সায়ন্তিকা, হেরে গিয়ে কেঁ’দে চোখ ভা’সালেন অভিনেত্রী , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে এবং ক্ষ-ম-তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *