Breaking News

“নুসরাত আর কারো নয়, শুধুই আমার! আমি ও নুসরাত খুব ভালো আছি!” – চা-ঞ্চল্যকর মন্তব্য করলেন হিরো আলম! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান।দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। পাশাপাশি নিজের বিবাহকে আইনগতভাবে অবৈধ ঘোষণা করে সংবাদ শিরোনামে চলে এসেছেন এই নায়িকা।অপরদিকে নুসরাতের স্বামী নিখিল জৈন তাদের এই সন্তানকে সম্পূর্ণ অস্বীকার করে দিয়েছেন এমনকি তিনি বলেছেন নুসরাতের মা হওয়ার সম্বন্ধে তিনি কিছুই জানেন না। যার ফলস্বরূপ নেটিজেনদের সকলেই অবাক হয়ে গিয়েছেন।

আবারো নুসরাতের বন্ধু এবং চর্চিত প্রেমিক যশ দাশগুপ্তর নাম সকলের সামনে এসেছে। যদিও নিখিলের মতন যশও একইভাবে এই সন্তানকে অস্বিকার করে দিয়েছেন।যশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বুঝিয়ে দিয়েছেন এবং লিখেছেন “তুমি কারুর প্রাক্তনকে ডেট করছো,কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে আবার তোমার প্রাক্তন অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে।আমরা সকলেই প্রাক্তন পুরুষ”। মজা করে এই পোস্ট করলেও অনেক কিছু বলে দিয়েছেন যশ ও নুসরত।

সম্প্রতি নুসরাতের সাথে আরো একজনের সম্পর্ক নিয়ে নেট দুনিয়ায় তোলপাড় হয়ে গিয়েছে। এই ব্যাক্তি আর কেউ নয় হিরো আলম। সম্প্রতি মজার ছলে নুসরাতের সাথে তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন এই অভিনেতা। তিনি জানিয়েছেন, নুসরাত আর কারো নয় শুধুই তার!তার এই চাঞ্চল্যকর মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও।

প্রসঙ্গত উল্লেখ্য এমনিতেই মা হওয়ার পর থেকেই সংবাদ শিরোনাম হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। এই অবস্থায় হিরো আলমের সাথে তার সম্পর্ক কে কেন্দ্র করে আরো জল্পনা ছড়িয়ে গিয়েছে। যদিও অনেকেই সম্পূর্ণ ব্যাপারটিকে একেবারেই মজার ছলে নিয়েছেন। তবুও জল্পনার কোন শেষ নেই। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। রইল ভিডিও।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *