Breaking News

বাড়িতে বসেই রোজগার করতে পারবেন 2 কোটি টাকা! দুর্দান্ত অফার এই বিশেষ সংস্থার! লাস্ট ডেট 31শে জুলাই! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আপনি কি পেতে চান ২ কোটি টাকা এক মুহূর্তের মধ্যে তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য ।।কারণ আজকের প্রতিবেদন আপনাদেরকে জানাবো যে কিভাবে রাতারাতি, ২ কোটি টাকা পাওয়া যেতে পারে । আপনি হয়তো ভাবছেন যে আমি আপনার সাথে মশকরা করছি । কিন্তু একদমই নয় ।বাস্তবে এমনটাই উঠে এসেছে সংবাদমাধ্যমে ।সম্প্রতি ইন্ডিয়ান অয়েল এর তরফ থেকে একটি বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।

বলাবাহুল্য বিশেষ অফার প্রদান করা হয়েছে । তাদের গ্রাহকদের উদ্দেশ্যে এবং সেখানে এই প্রকল্পটি এই অফারটির নাম দেওয়া হয়েছে ডিজেল ভরো ,ইনাম জিতো । আপনি হয়তো ভাবছেন যে এই ধরনের অফার আবার কি রকম অফার । যে নতুন বিজ্ঞপ্তি ইন্ডিয়ান অয়েল এর তরফ থেকে জানানো হয়েছে সেখানে দেখা যাচ্ছে স্পষ্টভাবে উল্লেখ রয়েছে

যে কোন ব্যক্তি যদি একই বিলে ২৫ লিটার ডিজেল কেনে অর্থাৎ আলাদা আলাদাভাবে বা আলাদা আলাদা দিনে নয় একসাথে একটাই বিল এর মাধ্যমে ২৫ লিটার ডিজেল কিনে থাকে তাহলে সেই গ্রাহক পেয়ে যেতে পারে দুই কোটি টাকা পুরস্কার জেতার সুযোগ । আলাদাভাবে কোন পুরস্কার থাকছে না ।তবে দুই কোটি টাকা কে একটি পুরস্কার হিসেবে গণ্য করা হয়েছে । তার পাশাপাশি বেশ কিছু শর্ত তারা প্রদান করেছে সেই বিজ্ঞপ্তিতে ।

তারা জানিয়েছে যে এই প্রকল্পে এই অফারটি পেতে অবশ্যই গ্রাহককে একেবারে ২৫ লিটার তেল ভরতে হবে বা কিনতে হবে । দ্বিতীয়ত কোন কারণে বিল নাম্বার বা নষ্ট হয়ে গেলে বা হারিয়ে গেলে তা দায়িত্ব সমস্ত কোন রকম ভাবে নেবে না এবং সেই সমস্ত ব্যক্তিকে নগণ্য বা গ্রাহ্য করা হবে না। ২৫ লিটার ডিজেল কেনার পর একটি বিল দেওয়া হবে ৷ বিলের নম্বর ও ডিলার কোড 7799033333 নম্বরে এসএমএস করতে হবে ৷ SMS DEALER CODE BILL NUMBER QUANTITY to 77990 33333 ৷ এই ভাবে এসএমএস করতে হবে ৷ অফারটি চলবে ৩১ শে জুলাই অব্দি ।

About 24Ghanta News

Check Also

হ’ট লুকে ধরা দিয়ে নেটিজেনদের ক্লিন বোল্ড করলেন দিতিপ্রিয়া! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:.খুব অল্প সময়ের মধ্যেই অভিনয় জগতে নাম অর্জন করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়। অসাধারণ অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *