Breaking News

বাম্পার অফার! এবার মাত্র 369 টাকায় কিনুন iPhone 12, Samsung S20 -এর মত দামি দামি ফোন! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- সৌখিনতার আরেক নাম স্মার্ট ফোন । কথা আমরা অনেকেই জানি । তার পাশাপাশি অগ্রগতির জন্য অন্যতম প্রধান মূল হা-তিয়ার হল এই স্মার্টফোনটি ।কাজেই স্মার্টফোনকে ব্যবহার করা প্রতিটি নতুন অর্থাৎ এই প্রজন্মের ছেলেমেয়েদের এক নেশায় পরিণত হয়েছে । আমরা যাবতীয় যা সমস্ত কিছু জানতে পারি সে গুলির জন্য স্মার্টফোন অতি অবশ্যই দরকার পড়ে ।

কিন্তু সেই অর্থে প্রতিনিয়ত বেড়েই চলেছে স্মার্টফোনের ব্যবহার এবং চাহিদা যার ফলে বাড়ছে বাজারের দাম । কিন্তু ধরুন আপনার স্মার্টফোন ব্যবহার করা প্রচন্ড ইচ্ছে বা কোনো কারণে স্মার্টফোনের দরকার কয়েকদিনের জন্য হাতে ততটা পরিমাণে বেশি টাকা নেই নতুন স্মার্টফোন কেনার জন্য তাহলে উপায় কি ? অবশ্যই উপায় বের করেছে এই সমস্ত ওয়েবসাইটগু-লি ।

পেটিএম মল সহ আরো বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি মাসিক ভাড়া পাবেন স্মার্টফোনে । একদম ঠিক শুনেছেন যেমন ঘর ভাড়া দেওয়া হয় ঠিক তেমনি স্মার্টফোন ভাড়া দেওয়া হতে পারে আপনাকে । তবে স্মার্টফোনটি ভাড়া নেওয়ার সময় কিছু শর্তসাপেক্ষে অবশ্যই থাকবে সেগুলো জেনে নেওয়া দরকার ।এবং এই স্মার্টফোনের ভাড়া দেওয়া শুরু হচ্ছে মাত্র ৩৬৯ টাকা থেকে । একদমই ঠিক শুনেছেন এক মাসের জন্য স্মার্টফোন আপনি ব্যবহার করতে পারবেন মাত্র ৩৬৯ টাকাতে ।আসুন দেখেনি অন্যান্য স্মার্টফোনের মাসিক বেতন কত ।

Galaxy note 9 – 1949 টাকা
Galaxy S10s – 1639 টাকা
Apple iphone XS max – 3399 টাকা
Apple iphone X- 2869 টাকা
Oneplus7 pro- 1519 টাকা।শুধুমাত্র তেমন নয় এর পাশাপাশি আপনি ৬ থেকে ১২ মাসের বেশি সময় ধরে কিন্তু স্মার্টফোন ভাড়া নিতে পারেন ।এবং সর্বোচ্চ দুই হাজার – তিন হাজার পর্যন্ত মাসিক ভাড়া হতে পারে এই স্মার্টফোনের।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *