Breaking News

ভালো ক্যামেরাযুক্ত ফোন কিনতে চান, অথচ বাজেট কম? আপনার জন্য রইল এই 5 টি দুর্দান্ত স্মার্টফোন!

এখন মানুষের হাতে হাতে রয়েছে স্মার্ট ফোন। স্মার্টফোনে এমন একটি জিনিস যাকে ছাড়া আমাদের চলে না। তবে শুধুমাত্র স্মার্ট ফোন থাকলেই হয় না, তার সঙ্গে আমাদের দরকার ভালো ভালো ফিচার। তাই দুর্দান্ত কিছু স্মার্ট ফোনের অফার নিয়ে আসতে চলেছেন মোবাইল কোম্পানির 10000 টাকার কম বাজেটে আপনি পেয়ে যাবেন ভালো ভালো ফোন। 10 হাজারের কম বাজেটে আপনি পেয়ে যাবেন ক্যামেরা এবং অন্যান্য ভালো ভালো ফিচার হাতের কাছে।

বাজারে আপনার এই অর্থের মধ্যে রয়েছে একগুচ্ছ অপশন। এই প্রাইস ক্যাটাগরির ফোনের চাহিদা সব থেকে বেশি ভারতে। অত্যাধিক বেশি টাকার ফোন অনেকে ইউজ করতে চান না। অনেকেই একটি ফোন 2 বছরের বেশি ইউজ করতে চান না। তাই স্মার্টফোন অফার নিয়ে এসেছে মোবাইল কোম্পানির। এই সমস্ত স্মার্টফোনে রয়েছে এমন কিছু ফিচার, যা দামি ফোনের থেকে কোন অংশে কম নয়।

বর্তমান পরিস্থিতিতে কেউ অতিরিক্ত খরচ করতে চান না। অনেকে দুর্দান্ত বিকল্প বেছে নেন কম টাকার মধ্যে। তাই এই তালিকায় আপনি পেয়ে যাবেন রেডমি থেকে শুরু করে রিয়েল মি, মোটো থেকে শুরু করে অপো সবকিছু। তাই নীচে দেওয়া রইল সেই তালিকা

REALME NARZO 30A Realme Narzo 30A মডেলে অক্টা-কোর MediaTek Helio G85 প্রসেসর দেওয়া হয়েছে, সাথে রয়েছে 3GB/4GB RAM। ইন্টারনাল স্টোরেজের রয়েছে, 32GB এবং 64GB। Realme Narzo 30A হ্যান্ডসেটে 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে, যার পিক্সেল রেজোলিউশন 720X16000 পিক্সেলস।

অপারেটিং সিস্টেম হিসেবে এই স্মার্টফোনে Android 10 এবং কোম্পানির নিজস্ব FunTouch OS দেওয়া হয়েছে। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে Narzo 30A মডেলে, যার প্রাইমারি সেন্সর 13MP এবং অ্যাপার্চার f/2.2। এছাড়াও রয়েছে একটি 2MP ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ক্যামেরা। সেলফির জন্য ফোনের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। Realme Narzo 30A স্মার্টফোনে 6,000mAh ব্যাটারি থাকছে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

REDMI 9 PRIME Redmi 9 Prime ফোনে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে।

Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে।

POCO M2 Poco M2 এর MIUI UI রয়েছে যা অ্যান্ড্রয়েড 10 এর উপর ভিত্তি করে। এছাড়া ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল রয়েছে। ডিসপ্লেতে গরিলা গ্লাস 3 এর সুরক্ষা দেওয়া হয়েছে। মালি G52 GPU গ্রাফিক্স সপোর্ট সহ ফোনটিতে মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে।

Poco M2 ফোনে 6GB র‌্যামের সাথে 128GB পর্যন্ত স্টোরেজ পাবেন। Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন যার মেন লেন্স 13 মেগাপিক্সেল, দ্বিতীয় লেন্সটি একটি 8 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ফোনে ফোনের তৃতীয় লেন্সটি একটি 5 মেগাপিক্সেল ম্যাক্রো এবং চতুর্থ লেন্সটি 2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। পোকো এম 2 এর 5000mAh ব্যাটারি রয়েছে যা 18W ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে।

MOTO G10 POWER মটোরোলা ব্র্যান্ডের Moto G10 Power স্মার্টফোন Android 11 এ কাজ করে এবং ফোনে 6.5 ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি + (1600×720) ডিসপ্লে রয়েছে। স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 প্রসেসরের সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো 610 GPU ব্যবহৃত হয়েছে। ফোনে 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ রয়েছে।

স্মার্টফোনে পাওয়ার দেওয়ার জন্য় 6000mAh ব্যাটারি দেওয়া হয়েছে এবং রিটেল বক্সে 20W এর চার্জর পাওয়া যাবে। ফোনের রিয়ারে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এবং এর প্রাথমিক ক্যামেরা সেন্সরটি 48MP, 8MP আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স, 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর এবং 2MP ডেপথ ক্যামেরা সেন্সর সহ রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

REALME C25
Realme C25 ফোনে একটি 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, যার অ্যাসপেক্ট রেশিও 20:9। পারফরম্যান্সের জন্য ফোনটিতে থাকছে MediaTek-এর Helio G70 অক্টা-কোর প্রসেসর। Realme-র এই নয়া মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 48MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি 2MP মনোক্রোম সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য ফোনের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকছে। এই স্মার্টফোনে অত্যন্ত শক্তিশালী 6000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 18W ফাস্ট-চার্জিং সাপোর্ট করে।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *