Breaking News

জয়েন্টের কাছ থেকে ভেঙে যাওয়া রেললাইনের উপর দিয়েই চলে গেল দুরন্ত গতির এক্সপ্রেস ট্রেন! ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

ছোটবেলায় আমরা ভৌত বিজ্ঞানের একটি চ্যাপ্টার পড়েছিলাম, যেখানে উল্লেখ করা হয়েছিল রেললাইনের মাঝখানে কেন করা থাকে। স্থির তড়িৎ উৎপন্ন হবার কারণে প্রত্যেকটি রেললাইনের দুটি পাতের মধ্যে একটু ফাঁক থাকে কারণ, যখনই প্রত্যেকবার ঘর্ষণ হয় তখনই একটু করে রেললাইনের পাত বেড়ে যেতে থাকে।

দুটি রেললাইনের পাতের মধ্যে যদি কোন অংশ না থাকে তাহলে, রেললাইনের পাতগুলি একে অপরের মাথায় উঠে যাবে এবং যেকোনো সময় সমূহ বিপদের সম্ভাবনা হতে পারে।এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে, ক্রমাগত ঘর্ষণের ফলে রেললাইনের পাত একে অপরের খুব কাছে চলে এসেছে।

তাদের মধ্যে দূরত্ব এতটাই কমে গেছে যে যেকোনো সময় বিপ-দ হতে পারে। প্রত্যেকবার ট্রেন যাওয়ার সময় আরও বেশি করে দূরত্ব কমে যাচ্ছে তাদের। ভিডিওটি যিনি করেছেন তিনি আগে থেকে সতর্ক করে দিয়েছেন কিনা অথবা শুধুমাত্র ভিডিওটি করেছেন কিনা তা এখনও জানা যায়নি।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *