Breaking News

মাধ্যমিক উত্তীর্ণ হলেই করা যাবে আবেদন, পোস্ট অফিসে জারি নয়া বিজ্ঞপ্তি! বেতনও বেশ ভালো!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে বেকার যুবক সমাজের প্রতি নিয়তই চোখ রাখছে কখন কোথায় কোন নিয়োগ জারি হচ্ছে । কারণ বিন্দুমাত্র কোথায় নিয়োগের খবর পেলে ঝাঁপিয়ে পড়ছে তারা সর্বতোভাবে সেটি পাওয়ার জন্য । এই মুহূর্তে দেশের অবস্থা ঠিক এতটা ভয়ঙ্কর হয়ে রয়েছে । ঠিক সেই অবস্থায় দাঁড়িয়ে লাইফ ইন্সুরেন্স এবং ইন্স্যুরেন্স কোম্পানি তরফ থেকে একটি নতুন নির্দেশিকা জারি করা হয়েছে ।

যার মাধ্যমে জানানো হচ্ছে যে আপনাদেরকে সংখ্যক পদের নিয়োগ চলবে । এবং এর জন্য আপনাকে কোন লিখিত পরীক্ষা দিতে হবে না । কোন ফরম ফিলাপ করতে হবে না । শুধুমাত্র নির্দিষ্ট তারিখে গিয়ে উপযুক্ত সময়ে গিয়ে ইন্টারভিউ দিয়ে নেই হয়ে যাবে আসুন জেনে নেই কাজের সম্পর্কে বিস্তারিত তথ্য ।

পদের নাম :- ইন্সুরেন্স এর জন্য এজেন্ট

প্রার্থীর বয়স :-বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স অতি অবশ্যই ১৮ বছরের উর্ধ্বে হতে হবে এবং ৫০ বছরের নিচে হতে হবে তার পাশাপাশি অবসরপ্রাপ্ত শিক্ষক বা কোন self-employed কিন্তু এখানে আবেদন করতে পারেন ।

শিক্ষাগত যোগ্যতা :-বিজ্ঞাপন শর্ত অনুযায়ী কোন সরকার সরকার স্বীকৃত বিদ্যালয় থেকে মাধ্যমিক বা তার সমতুল্য কোন পাশ করতে হবে । তবেই একমাত্র আবেদন করতে পারবে । এর পাশাপাশি প্রার্থীকে ইন্সুরেন্স মার্কেটিং এবং কাস্টমার এর সম্পর্কে কথা বলার ধরন এবং প্রক্রিয়া যেন অতি অবশ্যই জরুরি ।

নথিপত্র:-অবশ্যই সাথে করে আধার কার্ড পাসপোর্ট সাইজের দুই কপি ফটো শিক্ষাগত যোগ্যতা প্রমাণ জন্মের প্রমাণপত্র ইত্যাদি ডকুমেন্টস গুলি নিয়ে যেতে হবে অরিজিনাল এবং জেরক্স ।

ইন্টারভিউ ঠিকানা:-Department of Posts, India Office of the Sr. Supdt. Of Post Offices, Srinagar Postal Division, GPO Complex Srinagar -190001

ফোন নাম্বার এবং অফিশিয়াল ওয়েবসাইট:- 01942455186, , dosrinagar.jk@indiapost.gov.in

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *