Breaking News

‘দো ঘুট মুঝে ভি পিলা দে শারাবি’, গানে শাড়ি পড়েই আরেক অভিনেতার সাথে উ’দ্দা’ম নাচ অভিনেত্রী শ্যামার, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এই মুহূর্তে যে সমস্ত ধারাবাহিক গুলো সম্প্রচারিত হচ্ছে তাদের মধ্যে এক প্রতিযোগিতা লেগেছে জনপ্রিয়তার । কোন ধারাবাহিকটি সবথেকে জনপ্রিয় হবে সপ্তাহের শেষে সে বিষয়ে চলছে প্রতিনিয়ত প্রতিযোগিতা । কিন্তু এমনটা বলতেই হয় যে কৃষ্ণকলি ধারাবাহিক তাদের মধ্যে অন্যতম ।

যেহেতু এই ধারাবাহিকটি বহুদিন ধরে সম্প্রচারিত হচ্ছে এবং গল্পের মধ্যে প্রতিনিয়ত নতুনত্ব উপভোগ করা যাচ্ছে তাই প্রতিনিয়ত বাড়ছে এর জনপ্রিয়তা । সেই অর্থে অন্যান্য ধারাবাহিকের তুলনায় জনপ্রিয়তার নিরিখে অনেকখানি এগিয়ে রয়েছে কৃষ্ণকলি।

কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় শ্যামাকে যার আসল নাম তিয়াসা রায় । তবে ব্যক্তিগত জীবনে নাকি টানাপোড়েন শুরু হয়েছে শুধুমাত্র এই ধারাবাহিকের জন্য । অনস্ক্রিনে নিখিল এবং শ্যামার কেমিস্ট্রি সকলের পছন্দ । কিন্তু সেই কেমিস্ট্রি কে ভালো চোখে দেখেন না তিয়াসা রায়ের স্বামী সুবান । এই ব্যাপারে যদি অভিনেত্রী তেমন কিছু জানাননি । শুধুমাত্র তিনি বলেছেন যে এই ঘটনা নতুন নয় তাকে এবং তার স্বামীকে নিয়ে এই ধরনের গুজব এর আগে অনেকবার হয়েছে ।কিন্তু তাদের ব্যক্তিগত জীবনে কোন সমস্যা নেই।

এই মুহূর্তে ধারাবাহিকে দেখানো প্রমো অনুযায়ী নিখিলের বুকে গুলি লেগেছে তাই নিখিল এই মুহূর্তে পঙ্গু । তাই সে শ্যামার চরিত্রে এসেছে পরিবর্তন । এমনকি পরিবর্তন এসেছে তার রূপে । অভিনেত্রী এই ধরনের পরিবর্তনের রীতিমতো ছিটকে গিয়েছে ধারাবাহিক জগতের দর্শকেরা । তারা এমনটা অনুমান করতে পারেনি ।

যদিও সে শ্যামার এই মুহূর্তে দুই সন্তানের মা । তার মেয়ের ইতিমধ্যে বিয়ে হয়ে গেছে । সেই সুবাদে তিনি পেয়েছেন এক জামাইকে। এবার নিজের ছেলে এবং জামাইয়ের সাথে অর্থাৎ ধারাবাহিক জগতে নিজের ছেলে এবং জামাইয়ের সাথে জনপ্রিয় হিন্দী গানে কোমর নাচালেন অভিনেত্রী ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তার ছেলে শিবা এবং জামাই অনিরুদ্ধর সাথে নাচে মশগুল রয়েছেন। ‘দো ঘুট মুঝে ভি পিলা দে শারাবি’ এই গানে বেশ কোমর দুলিয়ে নাচলেন অভিনেত্রী। এই নিয়ে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। পরনে রয়েছে ফুলস্লিভ লাল ব্লাউজ এবং সবুজরঙা হ্যান্ডলুম শাড়ি। ওদিকে জামাই এর পরণে রয়েছে কালো রঙের একটি শার্ট এবং ছেলে পরনে রয়েছে আকাশী রংয়ের এক পাঞ্জাবি পাজামা।ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য ।।

About 24Ghanta News

Check Also

স্ত্রী কে নিয়ে সাইকেলে করে ঘুরতে বেরিয়ে পুরোনো প্রেমের কথা ভেবে নস্টালজিক হয়ে পরলেন গায়ক স্নিগ্ধজিৎ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:কথায় রয়েছে প্রেম বড় মধুর! ভালোবাসার কথা মনে পড়লে সবারই মন ভালো হয়ে ওঠে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *