Breaking News

ক্রিমের বিজ্ঞাপন করতে করতে হঠাৎই মুখে মাখার ক্রিম খেয়ে ফেলল মিঠাই-তোর্সা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই । এবং এই ধারাবাহিকটি শুরু হওয়ার প্রথম দুই সপ্তাহের মধ্যে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে ছিল । এবং এই জনপ্রিয়তার প্রধান মূল কারণ হচ্ছে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী । তার পাশাপাশি এই ধারাবাহিকে গল্প যা অত্যন্ত ভাবে মন ছুঁয়ে গেছে সকল দর্শকদের । তাইতো খুব অল্প সময়ের মধ্যে ধারাবাহিকটি জনপ্রিয়তার নিরিখে পৌঁছাতে পেরেছে । শুধু পেরেছে এমনটা কিন্তু নয় তার পাশাপাশি প্রতিনিয়ত বাড়ছে জনপ্রিয়তা । এখন মানুষ অত্যন্ত বেশি পছন্দ করছে এই ধারাবিক দেখতে ।

সেই সূত্রে বেড়েই চলেছে মিঠাই এর চরিত্রে অভিনয় করা সৌমতৃষা কুণ্ডুর জনপ্রিয়তা এবং তোর্সা এর চরিত্রে অভিনয় করা তন্নী লাহা রায় এর জন্রিয়তা । অনস্ক্রিনে এদের দুজনের সম্পর্ক খুব একটা মধুর না হলেও অফস্ক্রিন কিন্তু তারা একে অপরের বন্ধু । এই মুহূর্তে মিঠা ই এ টানটান উ-ত্তেজনা চলছে । কারণ মিঠাই এর সাথে সিদ্ধার্থের ডিভোর্সের ঘটনা দেখানো হচ্ছে ধারাবাহিকে । কিন্তু সমস্ত ভুল স্বীকার করে নেওয়া তে আদালত ডিভোর্সের সম্মতি দিয়েছে ।

যার ফলে ভীষণভাবে খুশি হয়েছেন খ-লনায়িকা তোরসা । তবে এবার মেকআপ রুমে তাদের একটি ভিডিও দ-খল করেছে খবরের শিরোনাম । এবং এই ভিডিওটি দেখলে আপনি বলতে পারেন যে আচমকাই মুখে মাখার ক্রিম খেয়ে নিলেন মিঠাই এবং তোর্ষা ।সম্প্রতি ইনস্টাগ্রামে মেকআপ রুমের এমনই এক মজার ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী মিঠাই, সেই ভিডিও দেখা যাচ্ছে হাতে ক্রিমের মতো দেখতে একটি টিউন নিয়ে বলছেন ”এটি একটি অসাধারন প্রোডাক্ট।এটা ১০০ শতাংশ আয়ুর্বেদিক। এটা আপনি চুলেও মাখতে পারেন, মুখেও মাখতে পারেন।

”ভিডিওটি যারা এই পর্যন্ত দেখেছেন, প্রথমেই সবারই মনে হয়েছে এটা হয়তো কোন মেকআপ প্রোডাক্ট। এছাড়া ভিডিওর ক্যাপশনে লেখা আছে ‘ভালো চুল, ত্বক পাওয়ার কারণ, ভিডিওটি দেখো।’ কিন্তু কিছুক্ষণ পরেই সেখানে একটি মজার টুইস্ট রয়েছে। সেখানে দেখা গেল আসলে কিন্তু এটি একেবারেই তা নয়, সেই টিউব থেকে ক্রিম বার করার অ্যাকটিং করে সবাইকে অ-বাক করে দিয়ে দুজনেই এই ক্রিমটি খেতে শুরু করে দিলেন। তবে দর্শককে বোকা বানিয়ে দুই অভিনেত্রী ভিডিও শেষে হাসতে হাসতে বলে ওঠেন ‘এটা আসলে সস।’হাস্যকর এই ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে সর্বত্র এসেছে অনেক মন্তব্য।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *