Breaking News

ঘুরে দেখুন ছোট্ট রাখির বাড়ি, সে কতটা বড় হয়েছে এখন? পর্দায় কবে ফিরছে? কোন ক্লাসে পড়ছে এখন? দেখুন ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন বর্তমানে যে সমস্ত ধারাবাহিক গু-লি হয় বা সম্প্রচারিত হয় সেই সমস্ত ধারাবাহিকগুলো প্রতিনিয়ত ও জনপ্রিয়তার নিরিখে পৌঁছাচ্ছে। অর্থে কথা আপনি বলতে পারেন যে ধারাবাহিকগুলোর মধ্যে একটা রেষারেষি শুরু হয়ে গেছে বহুদিন ধরেই । এবং এই রেষারেষির নাম হচ্ছে টিআরপি ।একদমই ঠিক শুনেছেন প্রতি সপ্তাহে টিআরপিতে কোন ধারাবাহিক এগিয়ে রয়েছে সেটির উপর নির্ভর করে কোন ধারাবাহিকে মানুষ সব থেকে বেশি পছন্দ করছে । কিন্তু যে ধারাবাহিকের টিআরপি সর্বদা থেকে যে তুমি সেই ধারাবাহিকের কথা না বললেই নয় সেটি হলো রাখি বন্ধন ।

এর সম্প্রচার বন্ধ হয়ে গেছে কিন্তু একসময় রীতিমত তো-লপা-ড় করে দিয়েছিল নেট দুনিয়াকে । মা বাবা হারানো দুই ভাই বোনের গল্প শুরু হয়েছিল এই রাখি বন্ধন কিন্তু সেই রাখি বন্ধন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার রাখীর বর্তমানের অবস্থা কি জানেন যদি না জেনে থাকেন প্রতিবেদনে । বর্তমান সময়ে ধারাবাহিকগুলোর মধ্যে একটি জিনিস খুব ভালোভাবে লক্ষ্য করা যাচ্ছে সেটা হলো শিশু শিল্পী । শিশু শিল্পীদের রাখার অন্যতম একটি কারণ হলো জনপ্রিয়তার নিরিখে ধারাবাহিকে কম সময় এ তুঙ্গে পৌঁছানো ।

এ ক্ষেত্রে এই ধরনের শিশুশিল্পী দের ও কদান থেকে থাকে অনেক এবং এর প্রচলন শুরু হয়েছিল রাখি বন্ধন ধারাবাহিকের মাধ্যমে । ২০১৬ তে পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের । তারপরে খুব অল্প সময়ের মধ্যে জয় করে নিয়েছিলেন দর্শকদের মন । মাত্র চার বছর বয়সে তিনি সিনেমা সাথে যুক্ত যার নাম কৃতিকা চক্রবর্তী । অবশ্যই এই নামে থাকে বেশিরভাগ মানুষ চিনতে পারবেন না । কিন্তু যদি সে বলে যে সে ধারাবাহিক জগতের রাখি তাহলে প্রত্যেকে চিনতে পেরে যাবে তাকে । শুধুমাত্র অভিনয় জগত নয় । তার পাশাপাশি নিজেকে তিনি পড়াশোনার সাথে যুক্ত রেখেছেন ।

তার স্কুলশিক্ষিকার কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে এমনটা জানা যাচ্ছে যে পড়াশোনার দিক থেকে কিন্তু যথেষ্ট ভাল এই সে । আপাতত ধারাবাহিক জগতের সাথে যুক্ত থাকতে চাইছেন না তিনি । বয়স এখন তার মাত্র পাঁচ বছর । মিষ্টি এই খুদে শিল্পী কে এখন আর দেখা যায় না । তবে সামান্য বড় হয়ে ফের আরও একবার ফিরে আসবে। সম্প্রতি একটি ইউটিউবে তার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিল এবং বাড়ির অন্দরমহলের দৃশ্যকে তুলে ধরেছেন তিনি তার ভিডিওর মাধ্যমে । সেখানে রাখি অর্থাৎ কৃত্তিকা নিজে তার বাড়ি পরিদর্শন করেছে দর্শকদের । এবং দেখিয়েছে যে তার বাড়িতে কি কি কি জিনিস থাকে । এবং সারা দিন ধরে তিনি কি করেন ।মিষ্টি হাসি ছোট্ট শিশু শিল্পী জনপ্রিয়তা পেয়েছে সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *