Breaking News

নিজের গ্রামের হালিশহরের বাড়ির দুর্গাপুজোয় রাস্তার মধ্যেই সিঁদুর মেখে রাজ-শুভশ্রী নেচেছিলেন দারুন, শুভশ্রী শেয়ার করলেন ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকার অভিনেতা এবং অভিনেত্রী রাত তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেন এই আমাদের মন । ঠিক তেমনই একজন হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কে তিনি বিয়ে করেন । তারপর থেকে প্রতিনিয়ত ও জনপ্রিয়তা পেতে শুরু করে তারা । সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তব জীবনে সমস্ত কিছুতেই জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে পৌঁছে থাকে এই দুই জুটি । অবশ্য এর পিছনে রয়েছে অনেক কারণ ।

অটুট ভালোবাসা এবং বিশ্বাস এর জন্যই তারা এতটা পথ একসাথে কোনো রকম কোনো অ-ভিযোগ ছাড়াই বেরিয়ে এসেছে। আজ অব্দি সোশ্যাল মিডিয়াতে বা সংবাদমাধ্যমে কখনো রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে কোন রকম কোন ক-টুক্তি মন্তব্য বা স-মালো-চনা হয়নি । কারণ এতটাই নিখুঁত ছিল একে অপরের ভালোবাসা । গত বছর তাদের ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । কিন্তু পুত্র সন্তান জন্মগ্রহণ করার পর হঠাৎ করে শরীরে যাবতীয় পরিবর্তন ঘটে যায় ।

অর্থাৎ প্রচুর পরিমাণে মেদ যুক্ত হয় তার শরীরে যার ফলে নেটিজেনরা ক-টুক্তি করতে শুরু করে থাকে । তবে তাদের কারো কথাতে কোন রকম কোন উত্তর না দিয়ে লেগে পড়েছিলেন কাজে এবং পুনরায় কঠোর পরিশ্রম করে তিনি এখন আবার আগের অবস্থায় ফিরে এসেছেন । তবে হঠাৎ করেই দুর্গাপূজার একটা ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । যদিও ভিডিওটি বহু পুরনো । কিন্তু পুনরায় মা-থাচা-ড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।

সেখানে দেখা যাচ্ছে কলকাতা রাস্তাতে রীতিমতো ঢাকঢোল নিয়ে বিসর্জন করতে যাচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ও তার পরিবারের সদস্যরা । কলকাতা জনবহুল রাস্তায় ঢাকের তালে নাচতে নাচতে সিঁদুর মাখা অবস্থায় দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীকে । এবং সেই মুহূর্ত ক্যামেরাব-ন্দী করার পর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়াতে সর্বত্র । ব্যাপক জনপ্রিয় হয়েছিল সেই ভিডিওটি তার পাশাপাশি অনেকেই শুভশ্রী এখনকার শারীরিক অবস্থা এবং তখনকার শারীরিক অবস্থা কে তুলনা করেছেন কমেন্ট সেকশনে মাধ্যমে । এবং জানিয়েছেন যে আগে কতটা রোগা ছিল শুভশ্রী ।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *