Breaking News

নিজের খুব প্রিয় চিকেন বিরিয়ানি খেতে খেতে নিজের বাড়িতেই ‘ও টুম্পা সোনা’ গানে ঝড় তুললেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার হাতে বিরিয়ানির প্লেট নিয়ে টুম্পা স্লোগানে মজলেন রানু মন্ডল । একদমই ঠিক শুনেছেন রানু মন্ডল কে বা কি তার পরিচয় সেটি নতুন করে আপনাদের সামনে উপস্থাপন করার কোন প্রয়োজন নেই । রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া সেই মহিলাটি হঠাৎ করেই পাড়ি দেয় বলিউড ইন্ডাস্ট্রিতে এবং সেখানে করে ফেলেন একটি গান আর তারপর থেকে পাড়ার পুজো মণ্ডপ থেকে শুরু করে জন্মদিনের পার্টি এমন কোন জায়গা নেই যেখানে ছিল না রানু মন্ডল এর তেরি মেরি গানটি । হিমেশ রেশমিয়া নিয়ে গানটি রেকর্ড করতে পেরেছিলেন।

প্রতিদিনকার মত নেই তার স্টেশনের জীবন শুরু হয়েছিল সেদিন কিন্তু সেদিনটা অন্যান্য দিনের তুলনায় আলাদা ছিল কারণ সেদিন ভগবানের দূত হিসেবে সেই স্টেশনে উপস্থিত ছিল অতীন্দ্র নামে এক সমাজ সেবক । তিনি রানু মন্ডলের গাওয়া গান ক্যামেরার মাধ্যমে রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন । তারপর রাতারাতি সে গান ভাইরাল হয়ে যায়। এবং সেই গানের ভাইরাল এর প্রভাব এতটাই বেশি ছিলো যে বলিউড অব্দি পৌঁছে গেছে তার খবর ।তাই হিমেশ রেশমিয়া তাকে নতুন একটি গান গাওয়ার জন্য ডাক পাঠায় ।

এরপরের ঘটনা টা কি আমরা প্রত্যেকে জানি । হঠাৎ করে অল্প সময়ের মধ্যে অনেক কিছু পেয়ে যাওয়া তে রানু মন্ডল এর শরীরে জন্ম নেই অ-হংকার । তিনি নিজেকে আর সামলাতে পারেন না এত নাম খ্যাতি ঐশ্বর্য লাইট ক্যামেরা টাকা-পয়সা দেখে এমনকি তার দু-র্ব্যব-হারের শি-কার হয় বিভিন্ন সাংবাদিক ও অনুরাগীরা তাই মানুষ তাকে অপছন্দ করতে শুরু করে । আবার আমরা দেখেছিলাম যে ল-কডা-উন এর সময় তার অবস্থা শো-চনীয় হয়ে গিয়েছিল এবং তিনি ফিরে গিয়েছিলেন তার রানাঘাট স্টেশন চত্বরে নিজের বাড়িতে । তবে এবার সেই বাড়িতে বিরিয়ানি খেয়ে খেতে টুম্পা সোনা গান গাইতে দেখা গেল রানু মন্ডল কে।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা যাচ্ছে এক হাতে বিরানির থানা রয়েছে তিনি গান গাইছেন টুম্পা সোনা । বর্তমান এ এই টুম্পার কি চাহিদা সেটা আমরা সকলে জানি । এই গান পরিচালনা বা লিখেছিলেন আরব দে । এই গানটি প্রকাশ করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল ।। এহেন এমন কোনো অভিনেত্রী অভিনেতা গায়ক গায়িকা নেই যারা এই গানে পারফরম্যান্স করেনি । সকলেই গানের সাথে কোন কোন পারফরম্যান্স করে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *