Breaking News

দারুণ কায়দায় হাত জোড় করে ঠাকুমার কোলে বসে জগন্নাথকে প্রণাম করছে শুভশ্রীর ছেলে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা এর আগে দেখেছি যে শুভশ্রী গাঙ্গুলী তার ছেলের নানান ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে প্রতিনিয়ত বাড়ি ছিল তাঁর জনপ্রিয়তা কে । সম্প্রতি তেমনই একটি ঘটনা দেখা গেল । তবে এই ঘটনাটি ঘটনা থেকে কিছুটা হলেও আলাদা । কারণ এবারে কোন খু-নসুটি বা আদরের ভিডিও নয় বরং ঠাকুরকে প্রণাম করতে দেখা গেল তার ছোটছেলেকে । একদমই ঠিক শুনেছেন বাংলার অভিনয়জগতে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী । হঠাৎ করে তার চলে এসেছে ঠাকুরের শ্রদ্ধা ।

তার ছবি ক্যামেরাবন্দি করে তুলে ধরা হয়েছে সোশ্যাল মিডিয়াতে । গত তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী কি বিয়ে করেন শুভশ্রী গাঙ্গুলী এবং তাদের সুখের সংসারে গতবছর ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান । পুত্র সন্তানকে নিয়ে কৌতূহলের শেষ নেই অনুরাগীদের । ইতিমধ্যে তার নামে একটি ফ্যান পেজ খোলা হয়ে গেছে যেখান থেকে প্রতিনিয়ত ও শেয়ার হতে থাকে তার খুনসুটির তার আদরের নানান ধরনের ভিডিও যা মুহূর্তের মধ্যে বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তাকে ।

তবে শুভশ্রী গাঙ্গুলী এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । তাই মাঝেমধ্যেই ছেলেকে ছেড়ে শু-টিংয়ের জন্য পাড়ি দিতে হয় অন্যত্র । এতে অবশ্য মাঝেমধ্যে ম-ন খা-রাপ হয় তার । কিন্তু অভিনয় জগতের সাথে কোন কিছুতেই তিনি আপোষ করতে রাজি নন। সম্প্রতি রথযাত্রার উদযাপন হচ্ছে গোটা রাজ্য জুড়ে বলাবাহুল্য গোটা দেশজুড়ে । যেহেতু এবারে পরিস্থিতি ভালো নয় তাই বাড়িতে বসেই তার আনন্দ উপভোগ করছে সকলে । দর্শন করছে জগন্নাথ দেবের মূর্তি যে ।

ঠিক তেমনি দেখা গেল এবার শুভশ্রী গাঙ্গুলীর অন্দরমহলে সেখানে দেখা যাচ্ছে একটি বিশেষ পোশাক পরা অবস্থায় তার ছেলেকে এবং সে তার দিদার কোলের উপর বসে রয়েছে টিভির সামনে । টিভিতে চলছে জগন্নাথ দেবের রথ এর কিছু মুহূর্ত । এবং সেই মুহূর্ত দেখে হঠাৎ করে জোড়হাত করে প্রণাম করতে শুরু করে ছোট্ট ছেলে। আর পাশ থেকে অভিনেত্রী বলেন জয় জগন্নাথ তখন তিনি আলতো ভাষাতে তাকে সমর্থন জানায় । ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছে ।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *