Breaking News

টলিউডের জনপ্রিয় নায়ক-নায়িকাদের কার আসল বাড়ি কোথায় জানুন, কার বয়স কত জেনে নিন!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে আমার অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকবে সারাটা জীবন ধরে । কিন্তু আমরা তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে যত জানার চেষ্টা করে থাকে না কেন তেমনভাবে কোন তথ্য পায় না । অনেকেই জানতে আগ্রহ প্রকাশ করেছেন তাদের প্রিয় অভিনেতা দের বাড়ি কোথায় কোথায় জন্মগ্রহণ করেছেন । বর্তমানে বয়স কত এবং কিভাবে অভিনয় জগতে তাদের আগমন ঘটেছে সব জানাবো আজকের প্রতিবেদনের মাধ্যমে । এমন বেশ কয়েকজন বাংলা চলচ্চিত্র জগতে অভিনেতাদের সম্পর্কে বলতে চলেছি।

বনি সেনগুপ্ত :- বনি সেনগুপ্ত ২০১৪ সালে বরবাদ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অভিনয় জগতে । এই মুহুর্তে তার বয়স ৩০ বছর । তবে তার পাশাপাশি একাধিক ছবিতে তিনি অভিনয় করে জয় করে নিয়েছিলেন দর্শকদের মন । বর্তমানে তিনি অভিনেত্রী কৌশানী মুখার্জী সাথে সম্পর্কে লিপ্ত রয়েছেন।

অঙ্কুশ হাজরা :- ২০১০ সালের কেল্লাফতে সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তিনি বর্ধমান জেলার অর্থাৎ পূর্ব বর্ধমান জেলার বাদামতলা তে জন্মগ্রহণ করেন । বর্তমানে তার বয়স ৩১ বছর । এই মুহূর্তে তিনি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন এর সাথে সম্পর্কে জড়িয়ে রয়েছেন ।

যশ দাশগুপ্ত :- ২০০৯ সালে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর মাধ্যমে আ-ত্মপ্রকাশ ঘটে তার অভিনয় জগতে । তার পাশাপাশি গ্যাংস্টার সিনেমার মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করতে পারেন । তিনি মুম্বাই জন্মগ্রহণ করেন বর্তমানে তার বয়স ৩৫ বছর।

সোহম :-১৯৮৮ সালে ছোট বউ সিনেমার মাধ্যমে শিশু চরিত্রে অভিনয় জগতে আ-ত্মপ্রকাশ ঘটে এই অভিনেতা ।।তিনি কলকাতার বেহালাতে তিনি জন্মগ্রহণ করেন । বর্তমানে তার বয়স ৩৫ বছর।

হিরণ :২০০৭ সালে কোয়েল মল্লিকের সাথে নবাব নন্দিনী সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে অভিনেতা । তিনি হাওড়া জেলাতে জন্মগ্রহণ করেছেন ।এবং বর্তমানে তার বয়স ৩৮ বছর।

দীপক অধিকারী :- বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখেনা । ২০০৬ সালে অগ্নিশপথ সিনেমার মাধ্যমে তার অভিষেক ঘটল সেই সিনেমা তাকে এনে দিতে পারেনি জনপ্রিয়তা । তিনি ঘাটাল এ জন্মগ্রহণ করেছিলেন । অভিনেতার বর্তমানে তার বয়স ৩৮8 বছর ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *