Breaking News

অনেক কেবল এক টুকরো বি’কিনি, শরীর জুড়ে উষ্ণতা! এবার নিজের দারুণ হ-ট ছবি পোস্ট ঋতুপর্ণার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউডের এমন এক নাম যা বিগত প্রায় এক যুগ ধরে বাংলা সিনেমার জগতে রাজত্ব করে চলেছেন।চলচ্চিত্র জগতে সুচিত্রা সেনের পর ঋতুপর্ণা এমন একজন অভিনেত্রী ছিলেন তিনি প্রায় শতাধিক সিনেমা করে ফেলেছিলেন। অনেক ক্ষেত্রেই শিশু ছায়াছবি পরিচিতি লাভ না করলেও ঋতুপর্ণার জনপ্রিয়তা কিন্তু ক্রমশই বাড়ছিল।আজ বয়সের মধ্য গগনে এসেও কিন্তু এই অভিনেত্রীর সৌন্দর্য্য একটুও কমেনি।

ঋতুপর্ণা অভিনীত প্রথম বাংলা ছায়াছবি ছিল শ্বেত পাথরের থালা। এরপর প্রসেনজিৎ, চিরঞ্জিত ,অভিষেক প্রকৃতি নায়কদের সঙ্গে জুটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। শুধুমাত্র বাংলা নয় তাকে দেখা গেছে কিছু বাংলাদেশী ও হিন্দি চলচ্চিত্রেও। প্রসেনজিৎ ঋতুপর্ণার জুটি ছিল সে সময়কার সবথেকে সেরা বিখ্যাত জুটি। তার অভিনীত প্রথম বাংলাদেশী চলচ্চিত্র ছিল স্বামী কেন আসামী।

সম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্র প্রাক্তন তার এক অনন্য সৃষ্টি।দীর্ঘ লকডাউনে তিনি আটকে ছিলেন সিঙ্গাপুরে। সেখান থেকেই দূর্গাপূজার দশমীর দিন তার ছবি দেখে রীতিমতো অভিভূত ছিলেন অনুরাগীরা। শুধুমাত্র শাড়ি নয় যুগের সঙ্গে তাল মিলিয়ে ওয়েস্টার্ন পোশাকেও তার জুড়ি মেলা ভার।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো তার ইনস্টাগ্রামে নতুন শেয়ার করা ছবিটি। ছবিতে তাকে দেখা যাচ্ছে আকাশী রঙের বিকিনি টপ পড়ে থাকতে।সাথে রয়েছে ভুবনভোলানো হাসি এবং আকর্ষণীয় লুক যা দেখে অনুরাগীদের ভিরমি খাওয়ার জোগাড়। চাইলে আপনারাও এই ভাইরাল ছবিটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে যুক্ত করা হলো।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *