Breaking News

টিকটকে কায়দা মেরে ভিডিও করতে গিয়ে পুকুরে উ’ল্টে প-ড়লেন যুবতী, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও !

নিজস্ব প্রতিবেদন:স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারও একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে,একটি মেয়ে পানা পুকুরের ধারের একটি সরু রাস্তা দিয়ে একটি বিশেষ আদব কায়দায় চলছিল।

আদতে ওই মেয়েটি ক্যাটওয়াক করার চেষ্টা করছিল।ওই হাঁটার ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল যতক্ষণ তিনি সোজা হাঁটছিলেন। কিন্তু যেই তিনি ঘুরতে গেলেন অমনি হলো বিপত্তি। তৎক্ষণাৎ তিনি পা পিছলে সরাসরি পড়ে গেলেন পানা পুকুরের মধ্যে। ভিডিওটি দেখে হাসতে বাধ্য হয়েছেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় বুলেট এর গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে তা প্রতিবেদন এর সাথে যুক্ত করা হয়েছে।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *