Breaking News

একদম ঘরোয়া ড্রেসে নিজের ফ্লাটের রান্নাঘরেই আনারস দিয়ে চিংড়িমাছ রান্না করলেন রুপসা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- রান্না করার ইচ্ছা আমাদের প্রত্যেকেরই থেকে থাকে । কিন্তু কখনো কখনো আমরা নিজের কাজের জন্য এতটাই ব্যস্ত হয়ে পড়ি যে রান্না করা আর তেমনভাবে ইচ্ছা হয় না । সারাদিন অফিসে কাজ করার পর রীতিমতো ক্লান্ত হয়ে যখন বাড়ি ফেরা যায় তখন আর ইচ্ছে করে না রান্নাঘরে গিয়ে মুখরোচক বা সুস্বাদু কিছু রান্না করতে । কিন্তু ছুটির দিনে বা অন্য কোনো ফাঁকা সময় মন চায় সুন্দর কিছু একটা রেসিপি করে সবাইকে তাক লাগিয়ে দিতে । ঠিক তেমনি তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী রূপসা । ঠিকই ধরেছেন ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৈরি করলেন এটি ।

আপনি কি জানেন যে কি তৈরি করেছিল যদি না জেনে থাকেন আজকের প্রতিবেদন । আপনাদের মধ্যে অনেকেই চিংড়ি মাছের মালাইকারি খেয়েছেন আমরাও খেয়েছি । কিন্তু এই ধরনের চিংড়ি মাছের রেসিপি এর আগে হয়তো খুব একটা খাননি আপনারা বা অনেকে হয়তো জানেন না । সেটি হল আনারস দিয়ে চিংড়ি মাছ । শুনতে কেমন একটা অবাক লাগছে তাইনা? কিন্তু রান্না করলে আপনি নিজেই বুঝতে পারবেন যে ঠিক কতটা সুস্বাদু হয় এই খাবারটি ।আসুন জেনে নেব কিভাবে তৈরি করেছিলেন অভিনেত্রী এই আনারস দিয়ে চিংড়ি মাছ।

অভিনেত্রী দেখানো পদ্ধতি অনুসারে প্রথমে কড়াইয়ে মধ্যে কিছুটা পরিমাণ চিংড়ি মাছ নিয়ে সে গুলোকে ভাল করে ভেজে নিতে হবে । তারপর সেই কড়াই মধ্যে ডিমের অমলেট তৈরি করে নিতে হবে এরপর কড়াই মধ্যে কিছুটা পরিমাণ তেল দিতে হবে । তার মধ্যে দিতে হবে আদা এবং রসুন বাটা । তার মধ্যে দিতে হবে বিভিন্ন ধরনের সবজি যেমন ক্যাপসিকাম কু-চি পেঁয়াজ কু-চি গাজর ইত্যাদি । চাইলে আপনি কাজুবাদাম যোগ করতে পারেন। এরপর তার মধ্যে দিতে হবে আনারস কুচি । মাথায় রাখবেন আনারস গুলি একটু মিষ্টি হয়।

এরপর সেই আনারস কুচি দেওয়ার পর তার মধ্যে যোগ করে দিন আগে থেকে ভেজে রাখার ডিম এবং চিংড়ি মাছ গু-লি । এই সমস্ত উপকরণ বেশ কিছুক্ষণ ধরে নাড়িয়ে নেবার পর তার মধ্যে যোগ করে দিন আপনার বাড়িতে থাকা যাবতীয় সস । ঠিকই শুনেছেন সুইট চিলি সস কাসুন্দি বা এ ধরনের যাবতীয় যে সমস্ত সস পাওয়া যায় সেগুলো যোগ করে পুনরায় ভাল করে নাড়তে থাকুন । তাহলেই তৈরি হয়ে যাবে আনারস দিয়ে চিংড়ি মাছের রেসিপি।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *