Breaking News

লম্বা চুল, হাতে গিটার, নিজের বাড়ির ছাদের উপরেই দারুন কায়দায় গান গাইছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-তার কোন অনুষ্ঠান হলে দর্শকদের ভিড় উপচে পড়ে এমনকি অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকরা মাঝেমধ্যে আবেগপ্রবণ হয়ে কান্নাকাটি শুরু করে দেয় ।। কারণ তার গান এতটাই হৃদয় স্পর্শী হয় । কে হতে পারে বলুন তো ।। ঠিকই ধরেছেন গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে এরকম একজন মানুষ রয়েছে এই বর্তমান যুগে তিনি হলেন বাংলা এবং বাঙালির গর্ব অরিজিৎ সিং । একদম ঠিক শুনেছেন তবে তার এই জায়গায় পৌঁছানোর যাত্রা টা মোটেও সহজ ছিল না ।।নানান রকম ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে তাকে পেতে হয়েছে । তবে পরিণত হয়েছে আজকের অরিজিত সিং।।

মুর্শিদাবাদ জিয়াগঞ্জ থেকে উঠে আসা সেই ছেলেটিযখন ফেম গুরুকুল থেকে বাদ পড়ে যায় তখন রীতিমত থমকে গিয়েছিল তার স্বপ্ন । কিন্তু তবুও জারি রেখেছিল তার লড়াই । ক্যামেরার আড়ালে প্রতিনিয়ত চালিয়ে গেছে তার প্রশিক্ষণ ।অবশেষে ২০১২ সালে প্রীতম এর তত্ত্বাবধানে ফির মহাব্বত গানের মাধ্যমে ঝড় তুলেছিল ।। গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে ।

তবুও সেই গানটা জনপ্রিয়তা এনে দিতে পারেনি তাকে যতটা তিনি চেয়েছিলেন । কিন্তু তারপর সেই ২০১৩ সালে আশিকি টু’ সিনেমার তুম হি হো গানটিতে রীতিমতো তিনি চলে আসেন লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । আর তারপরে গত ১০ বছর ধরে গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছে বাঙালি গায়ক ।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে হঠাৎ করে উঠে এসেছে তার পুরনো একটি ভিডিও যে ভিডিওতে দেখা যাচ্ছে যে গেরুয়া রঙের একটি জামা পড়ে লম্বা চুল নিয়ে হাতে গিটার নিয়ে ছাদের মধ্যে দাঁড়িয়ে গান গাইছে অরিজিৎ সিং । খুব অল্প বয়স তখন তার । সম্ভবত তখন তিনি গুরুকুলের প্রতিযোগী ছিলেন । এবং কাভি আলবিদা না কেহেনা সিনেমার মিতেবা গানটি তার নিজের ছন্দে নিজের মতন করে গিয়েছিল । সেই মুহূর্তে ক্যামেরাবন্দী করা হলেও বর্তমানে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে । যদিও ভিডিওটি অনেক বছরের পুরনো কিন্তু সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠেছে আরো একবা। ।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *