Breaking News

উঠোনে চলে এসেছে বড় ল্যাটা মাছ, হাসির কীর্তি ঘটালো ছোট্ট বাঁদর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে ইন্টারনেট জগত আমাদের জীবনে অনেকটাই প্রভাব বিস্তার করতে শুরু করে দিয়েছে। এই ইন্টারনেট জগৎ মানেই প্রতিদিন রকমারি নানান ধরনের জিনিসের সম্ভার। বর্তমানকালে মানুষের জীবনের সাথে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম। প্রতিদিনকার কর্ম সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করলে যেন আমাদের চলেই না। কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে সর্বদা আমরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পছন্দ করে থাকি।

যদিও অনেকেই অতিরিক্ত পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার বিরুদ্ধে রয়েছেন।কারণ বিশেষজ্ঞদের দাবি অনুযায়ী অতিরিক্ত পরিমাণে নেট মাধ্যম ব্যবহারের ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন অনেকে।তবে একথা মিথ্যে নয় যে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানান ধরনের শিক্ষামূলক ভিডিওর সন্ধান পাই।

আবার এমন অনেক ভিডিও দেখতে পাই আমরা যেখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। আজকাল ফেসবুক বা ইউটিউব খুললেই আমরা নানান ধরনের নাচ—গান এবং অন্যান্য ভিডিও দেখতে পারি। দিন প্রতিদিন এই ধরনের ভিডিওর সংখ্যা যেন বেড়েই চলেছে। গতবছর লকডাউন এর সময় ঘরবন্দি থেকে আমরা আরো বেশি ভাবে এই সোশ্যাল মিডিয়াতে নিজেদেরকে বন্দি করে নিয়েছি। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির উঠোনে কোনভাবে একটি মৃত ল্যাটা মাছ চলে এসেছে। আর তা দেখে রীতিমতো নাচ করতে শুরু করে দিয়েছে পোষা হনুমানেরা। ভাইরাল ভিডিও তে গোলাপি রঙের জামা পরা দুটি হনুমানকে ল্যাটা মাছ টি কে কেন্দ্র করে নাচ করতে দেখা যাচ্ছে। শুধুমাত্র নাচ নয় বিভিন্ন অঙ্গভঙ্গি করছে তারা।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি বুলেট এর গতিতে ভাইরাল হয়েছে। স্বাভাবিকভাবেই এই ভিডিওটি দেখার পর অবাক হয়ে গিয়েছেন সকলে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *