Breaking News

মাত্র 15000 টাকায় দারুন কোয়ালিটির পালসার, পশ্চিমবঙ্গের সবচেয়ে বড় পুরনো বাইক মার্কেট!

নিজস্ব প্রতিবেদন:-আপনি নিশ্চয়ই চান যে আপনার বাড়ি গ্যারেজে দাঁড় করানো থাকুক আপনার পছন্দের একটি বাইক । । কারন এখনকার যুগে বাইক কেনার শখ কমবেশি আমাদের প্রত্যেকের থেকে থাকে । ছেলেদের পাশাপাশি মেয়েরাও বাইকের প্রতি আসক্ত হয়ে পড়ছে ধীরে ধীরে । তাই প্রতিনিয়ত বাড়ছে বাইকের চাহিদা ।

এবং সেই চাহিদা পূরণ দেবার ক্ষমতা অনেক সময় হয়ে ওঠে না আমাদের । কোন বাইকের দাম অত্যধিক মাত্রায় বেশি । কিন্তু ধরুন আপনি যেমন ঠিক তেমনি বাইক দিলেন অথচ লাগলো না সেই মূল্য তাহলে নিশ্চয়ই আপনি খুশি হবেন সেই খুশির খবর দিতে আজকের প্রতিবেদন ।

তবে সম্প্রতি আমি এমন এক ধরনের ঘটনা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যা শুনে রীতিমত অবাক হবেন আপনিও । কলকাতার মতন জায়গাতেও পাওয়া যাবে জলের দরে বাইক কিন্তু তা সেকেন্ডহ্যান্ড ।যদিও বাইক গুলো দেখে বোঝার উপায় নেই যে সেটি পুরনো। কারণ বাইক গুলির কন্ডিশন নতুনের মতন । কোনো কোনো বাইক হয়তো ১০০ কিলোমিটারের কম চলেছে। সেই সমস্ত বাইকের কালেকশন নিয়ে হুগলির কন্নগর তে অবস্থিত দাস অটোমোবাইল “নামে একটি দোকানে মিলছে সেকেন্ড হ্যান্ড বাইক ।।

সম্প্রতি সেই দোকানের মালিকের সাথে কথা বলে জানা যাচ্ছে উচ্চপ্রযুক্তি ক্ষমতা সম্পন্ন বাইক গুলির দাম যেখানে বর্তমান বাজারে দাম ১ বা ১.৫ লাখ বা তার বেশি যেই বাইক গুলো ওখানে পাওয়া যাচ্ছে মাত্র ৮০ হাজার থেকে ৮৫ হাজারের মধ্যে । এর পাশাপাশি একটু লোরেঞ্জো যদি আপনাদের বলি তাহলে পাওয়া যাবে ১৫-১৬ হাজারের মধ্যে । এবং প্রতিটি গাড়ির বৈধ কাগজপত্র আছে। এর পাশাপাশি আপনি গাড়ি কেনার সময় ফাইন্যান্সের ব্যবস্থাও পেয়ে যাবেন।

সমস্ত বাইকের দাম এবং কন্ডিশন বিবেচনা করে তবেই আপনি বাইক কিনুন। এবং বাইক কেনার জন্য অবশ্যই আপনাকে একবার ঘুরে আসতে হবে হুগলির সেই দোকানটি থেকে যেখানে মিলছে জলের দরে এই সেকেন্ড হ্যান্ড বাইক গুলি । তাহলে আর চিন্তা কিসের আজই যান আর কিনে ফেলুন আপনার বাইক ।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *