Breaking News

ছোট্ট জাহাজ নিয়ে গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে ঘূ’র্ণি ঝ’ড়ের দা-পটে প’ড়ে উ’ল্টে গেলো জাহাজ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রকৃতির কাছে সত্যিই আমরা দুগ্ধজাত শিশু । আমরা চারিদিক থেকে যত উন্নত করে নি না কেন প্রকৃতি যদি চায় তাহলে তার কাছে নিতান্তই শিশু । আমরা প্রমান আমরা বহুবার পেয়েছি । প্রতিবছর ঘূ-র্ণিঝড়ে-র সময় অসহায় মানুষগুলোর মুখ গুলো দেখলে অন্তত তেমনটাই মনে পড়ে বারবার। শুধুমাত্র স্থলভাগের জলভাগের রয়েছে এর প্রমাণ অনেকখানি । তবে এরই মাঝে আমাদের বেঁচে থাকা এরই মাঝে সভ্যতা কে এগিয়ে নিয়ে যাওয়ার এক অদম্য চেষ্টা চলতে থাকে আমাদের মধ্যে।

স্থলভাগের মধ্যে যে সমস্ত দুর্ঘটনা গুলি দেখা যায় সেগুলো হয়তো ক্যামেরাবন্দি হয়ে প্রতিনিয়ত আমাদের সামনে উঠে আসে । যার ফলে সেই সমস্ত ঘটনা সম্পর্কে আমরা অবগত থাকতে পারি ।কিন্তু জলভাগের এমন অনেক দুর্ঘটনা ঘটে যা সচরাচর ক্যামেরাবন্দি হয় না ।তাই এই সমস্ত ঘটনাবলি বিরল জাতীয় ঘটনা বলা যেতেই পারে । সম্প্রতি সে রকম একটি ঘটনা ফুটে উঠল এই ভিডিওটি দেখলে আপনার গা শিউরে উঠবে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বড় জাহাজ সমুদ্রের বুক চিরে এগিয়ে যাচ্ছে। কিন্তু সে সমুদ্র প্রচন্ড উত্তাল জলোচ্ছ্বাসে ভরে উঠছে মাঝেমধ্যে । রণচণ্ডী রূপ ধারণ করা সমুদ্রে মাঝে যেন অসহায়ের মতো পড়ে গেছে সেই জাহাজটির । কোনরকম ভাবে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করছে ঠিকই । কিন্তু পারছেনা তেমনভাবে ।

ভিডিওটি দেখলে আপনার মনে হতেই পারে যে এবার বুঝি জাহাজটা জলের তলায় তলি-য়ে গেল । কিন্তু তখনও শেষ আশা রয়েছে। ঠিক এরকম ভাবে চলতে চলতে অনেকটা সময় পার হয়ে যায় এবং প্রতিনিয়ত সেই সমুদ্রের জলরাশি সাথে লড়াই করার চেষ্টা করে থাকে জাহাজ এবং তার নাবিক । ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়াতে । এসেছে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *