Breaking News

নিজের বাড়ি থেকেই হঠাৎ তরিঘরি লাইভে আসলেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা এই মুহূর্তে বলাবাহুল্য প্রতিটা মুহূর্তে বুঝতে পারছি ডা-ক্তারদের প্রয়োজনীয়তা ঠিক কতখানি । আমরা হয়তো অনেক সময় রেগে গিয়ে বা অন্য কোনো ধারণার ব-শবর্তী হয়ে ডা-ক্তারদের উপর অকথ্য ভাষায় গা-লিগা-লাজ করে এমনকি গা-য়ে হা-ত তু-লে দি-ত । কিন্তু যখন গোটা দেশ তথা পৃথিবী অসুস্থ তখন কিন্তু তাকে সুস্থ করার দায়িত্ব নিয়েছে এই ডা-ক্তারবাবুরা । যাদেরকে আমরা প্রথম সারির যো-দ্ধা হিসেবে পরিচিতি দিতে পেরেছি । শুধুমাত্র ডা-ক্তার নয় তার পাশাপাশি নার্স অফিসার্স পু-লিশক-র্মী সকলেই প্রথম সারির যো-দ্ধা।

আমি এই কথাগুলো এই কারণেই বলছি কারণ গত পয়লা জুলাই একটি বিশেষ দিন ছিল । একদিকে ডঃ বিসি রায় জন্মদিন অর্থাৎ বিধান চন্দ্র রায় জন্মদিন এবং অপরদিকে ছিল ডক্টরস ডে । একদম ঠিক শুনেছেন জাতীয় চি-কিৎসক দিবস ।এমনটা ছোটবেলা থেকে শোনা যায় যে যদি কোনো রোগী যদি ডক্টর বি সি রায়ের কাছে আসতেন তাহলে কিছুক্ষণ থাকার পর তার রোগ চলে যেত । এই ধরনের ম্যা-জিক ছিল তার মধ্যে । এবং এই ম্যা-জিক এখন প্রতিটি ডা-ক্তার বাবুর মধ্যে রয়েছে । শুধু আমরা তাদেরকে মাঝেমধ্যে ভুল বুঝে থাকি।

এবার সেই ব্যাপারে অবগত করলেন বাংলার অভিনয় জগতে উজ্জ্বলতম নক্ষত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । হ্যাঁ একদমই ঠিক শুনেছেন যাকে গোটা বাংলা চেনে বুম্বাদা নামে চেনেন । তার অভিনীত ছবিগুলো দর্শকদের মনে আজও জনপ্রিয় হয়েছে । তখনকার সময়ে প্রসেনজিৎ চ্যাটার্জীর এবং ঋতুপর্ণার জুটি ছিল সবথেকে জনপ্রিয় । এবার সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লাইভে এসে ডাক্তারবাবুদের উদ্দেশ্যে বললেন এই বার্তা।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লাইভ এর মাধ্যমে বলেন যে এই ক-ঠিন প-রি-স্থিতিতে ডা-ক্তারবাবুরা আমাদেরকে প্রতিনিয়ত প্রা-ণ বাঁচিয়ে চলেছেন । নিজেদের জী-বনের ঝুঁ-কি নিয়ে তারা যু-দ্ধ করে চলেছে ২৪ ঘন্টা । তাইতো তারা আমাদের কাছে কোন সুপার হিরোর থেকে কম নয় । আজকের মতন দিনে সেই সমস্ত ডাক্তারবাবু নার্স এবং অন্যান্য সকল প্রথম সারির যো-দ্ধাদেরকে আমাদের তরফ থেকে ভালোবাসা কুর্নিশ এবং শ্রদ্ধা । অর্থাৎ আপনি এমনটা বলতেই পারেন যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লাইভে এসে ডাক্তার দের উদ্দেশ্যে স্যালুট জানিয়েছেন ।এই লাইভ ডেকে ফেলেছে এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *