Breaking News

মুহুর্তের মধ্যে দুমড়েমুচড়ে পড়ে গেল মাটিতে বিশাল আকার জল ট্যাংকি । অল্পের জন্য রক্ষা পেল কয়েক যুবক

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন নিত্যনতুন অভিজ্ঞতার সম্মুখীন হওয়া। মুহূর্তের মধ্যেই বিশ্বের প্রতিটি কোনায় পৌঁছে যেতে পারে এই অন্যতম সামাজিক যোগাযোগ মাধ্যম। এমনকি মানুষের অবসর যাপনের প্রধান বিষয় হয়ে দাঁড়িয়েছে ইন্টারনেট জগত। সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাত্রে ঘুমাতে যাওয়া অবধি আমাদের হাতে স্মার্টফোন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যা মজাদার তো বটেই তার সাথে ভয়নক ও। রাস্তাঘাটে বেরোলে আমরা দেখতে পাব কোন ফাকা জায়গাতে বেশ বড় উঁচু জলের ট্যাংকি । যেটি সাধারণত সিমেন্টের তৈরি হয়ে থাকে এবং সেই জলাধারে বিপুল পরিমান জল থাকে । যা গোটা এলাকায় জল দিতে সাহায্য করে । কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও দেখা গেল যেটি হাড়হিম করার মতন ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও এবং ইউটিউব একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি ফাঁকা জায়গাতে সেরকম বড় একটি জলাধার ছিল । কিন্তু সেটি বহু বছর পূর্ণ হওয়ার দরুন অনেকখানি দুর্বল হয়ে পড়েছিল। এবং অবশেষে একদিন হঠাৎ দুমড়ে-মুচড়ে পড়ল মাটিতে । যদিও আশেপাশে তখন কোন লোক ছিল না । শুধুমাত্র বেশ কয়েকজন যুবক ছিল যারা সেটি ভিডিও করেছে । কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে তার পাশাপাশি অনেকে মন্তব্যে জানিয়েছেন সাবধান থাকার বার্তা । যেকোনো দুর্বল জল টাংকির পাশাপাশি না থাকার পরামর্শ দিয়েছে অনেকে । এর পাশাপাশি জল ট্যাংকি নিচে ঘনবসতিপূর্ণ এলাকা থাকলে অবিলম্বে সেই সমস্ত এলাকাগুলি অন্য কোথাও স্থানান্তরিত করার পরামর্শ দিয়েছে ভিডিওর মাধ্যমে।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *