Breaking News

এবার দীপাংশু আচার্য বিরুদ্ধে উঠল শারীরিক অত্যাচারের অভিযোগ তোলপাড় গোটা দুনিয়া

নিজস্ব প্রতিবেদন:-এখন কান পাতলে যে গানটি শোনা যায় সেটি হল টুম্পা । পিকনিক থেকে শুরু করে বিয়ে বাড়ি অন্নপ্রাশন না এমনকি জন্মদিনের পার্টিতে ব্যাপকহারে রমরমিয়ে চলছে টুম্পার অধিকার । অভিনেত্রী থেকে খুদে সাধারণ মানুষ সকলে একবার না একবার ভাইরাল হয়েছে টুম্পা গানের সাথে নাচ করে । আপনি কি জানেন এই টুম্পা গানের স্রষ্টা কে এই টুম্পা গানের স্রষ্ঠা দীপাংশু আচার্য । যিনি কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া গানের মাধ্যমে নিজেকে প্রকাশ করেন বড় পর্দাতে।

শুধুমাত্র তিনি যে গীতকর তেমনটা কিন্তু নয় । এর পাশাপাশি তিনি কবি সাহিত্যিক এবং স্ট্যান্ড আপ কমেডিয়ান জগতে রয়েছে তার বিস্তর প্রভাব । সেই দীপাংশু এর বিরুদ্ধে উঠলো অভিযোগ এবং সেই অভিযোগ করেছে তার একসময়ের সম্পর্ক থাকা বান্ধবী শ্রেয়াশ্রী চৌধুরী । নিজের ফেসবুক একাউন্টের মাধ্যমে একাধিক যাবতীয় অভিযোগ তুলে ধরেন বিরুদ্ধে তারপর থেকে শোরগোল হয়ে পড়ে গোটা নেট দুনিয়া ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রেয়সী অভিযোগ করেন, তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীন দীপাংশু তাঁকে মারধর করতেন। ২০০৮ সাল থেকে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক দানা বাঁধতে শুরু করে। সম্পর্কে জড়ানোর এক বছরের মধ্যে অর্থাত ২০০৯ থেকে দীপাংশু তাঁর উপর শারীরিক নিগ্রহ শুরু করেন। তাঁর বন্ধুদের সামনেই দীপাংশু তাঁর উপর উৎপীড়ন শুরু করেন। মাত্র ১৯ বছর বয়সে দীপাংশুর সঙ্গে যখন তিনি সম্পর্ক নিয়ে জেরবার, সেই সময় সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন।

যা জানার পর দীপাংশু আত্মহত্যার হুমকি দিতে শুরু করেন বলে দাবি করেন শ্রেয়সী।এরপর দীপাংশু হাত থেকে রক্ষা পাবার জন্য সে পাড়ি দেয় ব্যাঙ্গালোর এমনই অভিযোগ করেছেন । তবে তার এই অভিযোগ কে সহমত জানিয়েছে তার স্ত্রী শ্রীতমা ভট্টাচার্য।

তিনি অভিযোগ করেন, দীপাংশু আচার্যর সঙ্গে বিয়ের পর থেকেই কবি নাকি তাঁর উপর কখনও শারীরিক আবার কখনও মানসিক অত্যাচার চালিয়েছেন। দীপাংশুর বিরুদ্ধে যখন হেনস্থা এবং গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠতে শুরু করে, সেই সময় সোশ্যাল মিডিয়ার পাশাপাশি টলিউডও তোলপাড় হতে শুরু করে। এমনকী, শ্রীতমা ভট্টাচার্য নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক পোস্ট করে দীপাংশুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *