Breaking News

স্বচ্ছ পোশাকের নিচে স্পষ্ট দেখা যাচ্ছে কালো অ-ন্তর্বাস, ভাইরাল সবার প্রিয় ঝিলিকের সুপার হ-ট ছবি, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতে এক বড়োসড়ো পরিবর্তন এনেছিল স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া একটি ধারাবাহিক। যার নাম ছিল” মা ” । ” মা ” শব্দটির সাথে যেমন জড়িয়ে আছে আবেগ অনুভূতি ঠিক তেমনি কোথাও যেন সেই আবেগ অনুভূতি জড়িয়ে গিয়েছিল সে ধারাবাহিকতায়। ধারাবাহিকটি দীর্ঘদিন চলতে থাকে।

বাড়ির মা কাকিমারা কোথাও যেন সারাদিনের ক্লান্তি শেষে নিজের অবসাদ খুঁজে নিতো ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের একটি মুখ্য চরিত্র ছিল ঝিলিক। নিশ্চয়ই মনে আছে? যার আসল নাম তিথি বসু । জানতে ইচ্ছে করে না এখন কি করছে? কোথায় আছে ? জানাব আপনাদের।

মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে ঝিলিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা ।

তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কেড়ে নেয় জনতার ।এবারে ঘটনা অন্যথা হলো না।তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে যে ঝিলিকের একসময় মাকে ছাড়া ঘুম আসত না বড় হয়ে সেই ঝিলিক ঘুম কেড়েছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের। তার পাশাপাশি ঝিলিক এবং তিথি বসু অনুগামী সম্পূর্ণ আলাদা ।

সম্প্রতি তিথি বসু তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ছবি আপলোড করেছে যেখানে দেখা যাচ্ছে কালো রঙ্গের একটি পোশাক পরা অবস্থায় এবং সেই প্রশাকের নিচ দিয়ে দেখা যাচ্ছে কাল রংএর অন্তর্বাস যা মুহূর্তে ভাইরাল হয়েছে। এর পাশাপাশি চমক রয়েছে তার চুলেও । সেই ছোট্ট ঝিলিক বড় হয়ে এখন প্রায়ই মাঝেমধ্যেই ঝড় তুলেছে তরুণ প্রজন্মদের বুকে।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *