Breaking News

সারা শরীরে মাত্র ১টি অ-ন্ত’র্বাস, নেই বিন্দুমাত্র পোশাক, ভাইরাল আলিয়া ভাটের দারুণ হ-ট ছবি!

নিজস্ব প্রতিবেদন :-সমুদ্র সৈকতে বাকি মেখে, চোখে রোদ চশমা নিয়ে উষ্ণ তা ছড়াচ্ছে বলিউডের রাজকন্যা আলিয়া ভাট। । বাংলার পাশাপাশি হিন্দি অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যাদের অভিনয় দক্ষতা আমাদের মনকে জয় করেন । তাই অন্যান্য বাকি সবার মতন আমাদের মনে বড় জায়গা করে নেন তারা । সেই তালিকার মধ্যে আলিয়া ভাট অন্যতম । মহেশ ভাট অর্থাৎ পরিচালক মহেশ ভাটের দ্বিতীয় মেয়ে আলিয়া ভাট । স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি বলিউড এ ।

তার অভিনয় দক্ষতা এতটাই নিখুঁত পরিমাণে যে প্রতিদিনই বেড়ে চলেছে তার জনপ্রিয়তা । এমনটা বলা যেতেই পারে । একের পর এক দুর্ধর্ষ হিট ছবি দিয়ে রীতিমত মন্ত্রমুগ্ধ করে তুলেছে তার অনুগামীদের । আর তাই যত দিন যাচ্ছে তত তার পক্ষ থেকে বেড়ে চলেছে আশা যে আগামী দিনে আরও ভাল ছবি উপহার দিতে পারে তাদের প্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।

অভিনয় জগতের পাশাপাশি গান নাচ চেয়েও পারদর্শী তিনি । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় এবং অনুগামীদের প্রতি সচেতন । তাই মাঝেমধ্যেই অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন না এমন বেশ কিছু ছবি বা ভিডিও যেগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং দখল করে খবর শিরোনাম । ছড়িয়ে পড়ে প্রতিটি আনাচে-কানাচে । বাড়িয়ে তোলে জনপ্রিয়তা । আর এবার ঠিক সেরকম কিছু একটা ঘটনা ঘটল।

সম্প্রতি ছুটির মেজাজে রয়েছেন আলিয়া ভাট । এবং তাই বন্ধু বান্ধবীদের নিয়ে পাড়ি দিয়েছে মালদ্বীপে । সেখানে সমুদ্র বিচে বেশ কয়েকটি সেলফি শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে । নীল এবং গোলাপী টিউব টপ, চাঙ্কি গোল্ডেন জুয়েলারি, হালকা মেকআপে মায়াবি রাতের আভাস দিয়েছেন আলিয়া। বহুদিন ধরে রণবীর কাপুরের সাথে ডেট করার পরও আগামী দিনে কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে তা নিয়ে একবারও কোন তথ্য প্রদান করেনি আলিয়া ভাট । তবে সম্প্রতি দুজনকে দেখা যাবে ব্রহ্মাস্ত্র নামক একটি ছবিতে। কিন্তু সমুদ্রের এই ছবিগুলি নজর কেড়েছে তার অনুগামীদের সেটি আর বলার অপেক্ষা রাখে না।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *