Breaking News

হটাৎ চ-লন্ত ট্রে-নের সামনে এসে গেলো কুকুর, কুকুরের ওপর দিয়েই চলে গেলো ট্রেন, তবুও কিছু হলোনা তার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমরা প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দরুন এমন বেশ কিছু ধরনের ঘটনা খবর শুনে থাকি যেগুলো রীতিমতো আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার । তার পাশাপাশি এই সমাজ এত জঞ্জালে পরিণত হচ্ছে প্রতিদিন যে সেখানে প্রাণ খুলে নিঃশ্বাস নেবার উপায় নেই । চারিদিকে খুন ধর্ষণের ঘটনা প্রায় উঠে আসছে সোশ্যাল মিডিয়াই । রীতিমতো আবর্জনা তে পরিণত হয়েছে আমাদের আশেপাশে এই সমাজ । কিন্তু এর মাঝে বেঁচে আছে মানবিকতা এবং মনুষত্ব। এই ঘটনার তার প্রমাণ।

আমাদের মধ্যে অনেকেই এমন বেশ কিছু ধরনের মানুষ আছেন যাদের হয়তো উপার্জন অনেক বেশি । মাস গেলে মোটা অংকের মাইনে ঢুকে । কিন্তু তাদের মানবিকতা একদমই নেই । তার পাশাপাশি এমন অনেক জন আছে যারা হয়তো স্বল্পমাত্রায় উপার্জন করেন । কিন্তু তাদের মন অনেকাংশে বড় । যার ফলে যেকোন বিপদে তারা উপকার করতে পিছুপা হয়না । এই ঘটনা তার প্রমান।

সম্প্রতি একটি ভিডিওর যথেষ্ট পরিমাণে নাড়া দিয়েছে মানুষের মনকে । সেখানে দেখা যাচ্ছে যে একটি প্লাটফর্মে রেললাইনের ট্রাকের মধ্যে একটি কুকুর খেলা করছিল এবং হঠাৎই সামনে চলে আসে দুরন্ত গতিতে একটি ট্রেন । কোনরকম ভাবে নিজেকে বাঁচানোর জন্য রেলের ট্রাকের মধ্যে শুয়ে পড়ে কুকুরটি । কিন্তু তবুও শেষ রক্ষা হয়নি বেশ কয়েক জায়গায় আঘাতপ্রাপ্ত হয় সে কুকুরটি । ট্রেনটি চলে যাওয়ার পর সেখানকার স্থানীয় লোকেরা দেখতে পায় সে রীতিমত উঠতে পারছে না । অর্থাৎ গুরুতর চোট লেগেছে পায়ে ।

তখন সেখানে উপস্থিত থাকা স্থানীয় লোকজন তাকে জল দিয়ে কিছুটা উপকার করে । তারপর দেখা যায় সেই লোকজনরা তাকে সেখান থেকে তুলে প্লাটফর্ম এর উপরে নিরাপদ একটি জায়গায় রাখে । পুনরায় জল দিয়ে পরিষ্কার করে ক্ষত জায়গাগুলি এই সমস্ত ভিডিও সচরাচর সত্যিই খুব কম দেখা যায়। আজকাল মানুষ এতটাই ব্যস্ত যে নিজে ছাড়া অন্যের কিছুটা জানে না বোঝে না কাজেই বি-পদ দেখলে এড়িয়ে চলেন । কিন্তু এই ধরনের মানুষগুলো আছে বলে এই জঞ্জাল যুক্ত সমাজ এখনো বসবাসযোগ্য হয়ে উঠেছে ।

About 24Ghanta News

Check Also

কথা দিয়ে কথা রাখতে জানেন শ্রীলেখা। অনুরাগী শশাঙ্কের সাথে জমিয়ে আড্ডা দিলেন কফি ডেটে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:অনুরাগীদের সাথে সময় কাটানো তারকাদের জন্য একটি অতি সাধারন ব্যাপার। সোশ্যাল মিডিয়া হোক বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *