Breaking News

লকডাউনে মাস্ক ছাড়াই স্কুটি নিয়ে রাস্তায় বেরিয়ে সবার সামনে কান ধরে উঠবস করল যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-গত বছর যখন দেশজুড়ে লকডাউন জারি করা হয়েছিল তখন চরম নজরদারিতে রাখা হয়েছিল এলাকাগুলি কে ।। যদি কোনো কারণে কে নিয়ম ভঙ্গ করেছিল তাহলে তার জন্য থাকছিল উপযুক্ত শাস্তি । অবশ্যই জরুরি কাজের জন্য ছাড় দেওয়া হচ্ছিল ।

কিন্তু জরুরী কাজের বাইরে যদি কেউ ঘুরে বেড়াতো তাহলে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হতো । এমনকি কখনো কখনো দেখা গেছে যে এলাকাবাসীরা সক্রিয়ভাবে সেই কাজ সম্পন্ন করেছে ।কিন্তু এ যেন এক আলাদা ঘটনার সাক্ষী থাকলাম আমরা রীতিমতো ঘটনাটা হাস্যকর অবশ্যই ।

এই সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা এই ধরনের ঘটনাগুলি বাড়িতে বসে দেখতে পায় বলেই হয়তো এতদিনে একঘেয়েমি জীবন কিছুটা হলেও পরিবর্তন হয় । কারণ দীর্ঘদিন ধরে ঘরবন্দি থাকা অবস্থায় মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়ছে প্রতিটি মানুষেরা । বাইরে বেরোনো অতি অবশ্য একটু দরকার । কিন্তু দেশের যা পরিস্থিতি তাতে বাইরে বেরোনো মানে নিজের বিপদ নিজেই ডেকে আনা ।সেই অর্থে প্রত্যেকে বাড়ির মধ্যে ঘরবন্দি রয়েছে এবং সোশ্যাল মিডিয়াতে চোখ রাখছে ।। কিন্তু সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত আমাদেরকে এই ধরনের খবর তুলে ধরতে বলে আমরা প্রাণ খুলে হাসতে পারছি।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । যেটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । দুই তরুণী এবং এক যুবতী লকডাউন থাকাকালীন অবস্থায় অর্থাৎ এই বছর লকডাউন থাকাকালীন অবস্থায় বাইক নিয়ে ঘুরতে বেরিয়েছে কোন জরুরী কাজ ছাড়া । এবং সেটি পুলিশের নজরে আসে ।

রাস্তার মাঝখানে পুলিশ তাদেরকে দাড় করিয়ে দেই এবং উপযুক্ত শাস্তি দেয় ।আপনি শুনলে এবং জানলে অবাক হবেন সে উপযুক্ত শাস্তি কি ।। কোন জেল হেফাজত নয় বরং প্রকাশ্যে রাস্তার মধ্যে দুই যুবতী এবং যুবক কে কান ধরে উঠবস করিয়েছে অনেকবার সেই পুলিশকর্মীরা এবং অন্য এক পুলিশকর্মী এই ঘটনাটিকে ক্যামেরাবন্দি করেছে যা পরবর্তী ক্ষেত্রে টুইটারে অন্যান্য সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে । ভিডিওটি প্রথম প্রকাশিত হয় সময় বার্তা নামক একটি পেজে । তারপর সেখান থেকে জনপ্রিয়তা বৃদ্ধি পায় । অর্থাৎ এর থেকে আপনারা শিক্ষা নিতে পারেন যে যদি কোনো কারণে প্রয়োজন ছাড়া বাইরে বের হন তাহলে এমনটা আপনার সাথে হতে পারে ।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *