Breaking News

বলিউড বাদশা শাহরুখ খানের রাজকীয় প্রাসাদ মান্নাতের ভিতরটা কেমন দেখতে, ঘুরে দেখালেন শাহরুখ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত বহির্বিশ্বের বিভিন্ন ঘটনাবলী সম্পর্কে অবহিত হতে পারি।পূর্ববর্তী সময়ে ইমেইল এবং ফ্যাক্সের মাধ্যমে যোগাযোগ এর পদ্ধতি প্রচলিত ছিল। কিন্তু বর্তমান সময়ে সেটি পরিবর্তিত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমে।এই মাধ্যমের সাহায্যে খুব দ্রুত বিশ্বের যেকোনো কোনায় থাকা মানুষ সহজেই যেকোন দূরত্ব অতিক্রম করতে পারছে।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বিভিন্ন জনপ্রিয় অ্যাপ্লিকেশনকে বুঝি। এর মধ্যে রয়েছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি। এই মাধ্যমগুলোতে অ্যাকাউন্ট বানিয়ে আমরা খুব সহজেই সোশ্যাল মিডিয়াতে যুক্ত হয়ে যাই। বর্তমানে আট থেকে আশি সকল বয়সের মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন।প্রথমদিকে তরুণদের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেশি থাকলেও বর্তমানে তা সব বয়সের মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বলিউডের এক অন্যতম সেলিব্রিটি সম্পর্কে আলোচনা করতে চলেছি। তিনি আর কেউ নয় কিং খান অর্থাৎ শাহরুখ খান। আজকের আমাদের আলোচ্য বিষয় শাহরুখ খানের রাজকীয় প্রাসাদ মান্নাত। বলিউডের এই সেলিব্রিটি রাজকীয় প্রাসাদ বেশ পরিচিত অনুরাগীদের মধ্যে।

এই বাড়ি থেকেই অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে থাকেন শাহরুখ। নিজের গোটা পরিবারকে নিয়ে এই বাড়িতেই দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি।বাড়ির অন্দরমহল দেখলে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন। পুরনো যুগের যেকোনো প্রাসাদের মতো সুন্দর এই শাহরুখ খানের ‘মান্নাত’। সম্প্রতি নেট দুনিয়ায় এই প্রাসাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে এর অন্দরমহল দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। বাইরের দিক থেকেও এই প্রাসাদটি অসম্ভব সুন্দর দেখতে। চাইলে আপনারাও সেই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।দর্শকদের সুবিধার্থে ভাইরাল ভিডিওটি প্রতিবেদনের সাথেই সংযুক্ত করা হয়েছে। রইলো সেই ভিডিও।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *