Breaking News

“আঁখ মারে” গানে ভাগ্নির সঙ্গে দুর্দান্ত নাচছেন সুপারস্টার দেব! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দেবকে প্রায়শই দেখা যায় তিনি রুক্মিণীর ভাইজির সঙ্গে খেলাধুলা করছেন। এই সমস্ত ভিডিও গুলি নেট দুনিয়ায় তুমুলভাবে ভাইরালও হয়। কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল, ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল দেবের মাথার চুল চিরুনি দিয়ে হাচরে দিচ্ছে রুক্মিণীর ভাইজি। ভিডিওটি সেই সময় তুমুল ভাইরাল হয়েছিল। সম্প্রতি নেট দুনিয়ায় দেব এবং রুক্মিণীর ভাইজির আরেকটি ভিডিও হল তুমুল ভাইরাল‌। ভাইরাল ভিডিওতে দেবকে রুক্মিণীর ভাইজির সঙ্গে এ লারকি আখ মারে গানটিতে নাচতে দেখা গিয়েছে।ভিডিওটি এখনো পর্যন্ত 40 হাজারের কাছাকাছি মানুষ দেখেছে।

দীপক অধিকারী যিনি দেব নামেই সুপরিচিত। একজন ভারতীয় বাংলা (টলিউড) চলচ্চিত্র জগতের অভিনেতা।সেই সঙ্গে তিনি একজন প্রযোজক, সিনেমার কাহিনী লেখক এবং গায়কও বটে। সম্প্রতি তিনি রাজনীতিতেও আত্মপ্রকাশ করেছেন। তার নিজস্ব প্রোডাকশন হাউজ রয়েছে যার নাম দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। তিনি টলিউডের বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতাদের একজন এবং কলকাতা সিনেমার একজন অন্যতম প্রধান অভিনেতা।

তিনি অগ্নিশপথ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে পদার্পণ করেন। তবে চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে সফল হতে পারেনি। আই লাভ ইউ চলচ্চিত্রে পায়েল সরকারের বিপরীতে অভিনীত চলচ্চিত্রটি ব্যবসায় সফল হয় এবং তাকে টলিউডে স্থায়ী জায়গা করে নিতে সহায়তা করে।

তবে কোয়েল মল্লিকের সাথে প্রেমের কাহিনী চলচ্চিত্রটি তাকে রূপালী পর্দায় আরো বেশি পাকাপোক্ত করে। কিন্তু সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া মেলে চ্যালেঞ্জ চলচ্চিত্রটি দিয়ে সেই একই সিনেমায় ভাল অভিনয়ের কারনে তিনি আনন্দলোক পুরস্কারের দুটি পুরষ্কার – সেরা অভিনেতা এবং সেরা একশন হিরো পুরষ্কার লাভ করেন।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *